অনিশ্চয়তায় তামিমদের দ্বিতীয় ম্যাচ

চলতি এভারেস্ট প্রিমিয়ার লিগের (ইপিএল) ৫ম ম্যাচে মুখোমুখি তামিম ইকবালের দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স ও চিতন টাইগার্স। তবে ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচটি শুরু করতে বিলম্ব হচ্ছে। শঙ্কায় আছে ম্যাচ সম্পন্ন হওয়া নিয়েও। এর আগে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের প্রথম ম্যাচও বৈরি আবহাওয়ার বাগড়ায় পড়েছিল।

বৃষ্টির কারণে শেষপর্যন্ত পরিত্যক্ত হয় পোখারা রাইনোসের বিপক্ষে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের ম্যাচটি। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) দিনের প্রথম ম্যাচে মাঠে নামার কথা ছিল কাঠমুন্ডু কিংস ও বিরাটনগর ওয়ারিয়র্সের। তবে বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয় কোনো বল মাঠে না গড়িয়েই।

ভেজা আউটফিল্ডের কারণে শঙ্কা আছে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স ও চিতন টাইগার্সের ম্যাচ নিয়েও। এদিকে আসরে দুই দলই একটি করে ম্যাচে মাঠে নেমেছে। চিতন টাইগার্স বিরাটনগর ওয়ারিয়র্সের বিপক্ষে জয় পেলেও বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়া ম্যাচে পোখারা রাইনোসের সাথে পয়েন্ট ভাগাভাগি করেছে ভাইরাহাওয়া।

পয়েন্ট টেবিলে চিতন দ্বিতীয় স্থান ও ভাইরাহাওয়া তৃতীয় স্থানে অবস্থান করছে। এর আগে গতকাল প্রথম ম্যাচে তামিমের দল বল হাতে দারুণ পারফরম্যান্স প্রদর্শন করলেও বৃষ্টির কারণে দল ব্যাটিং করতে পারেনি। মাঠকর্মীরা মাঠ প্রস্তুত করার চেষ্টা করছেন। যদিও ফের বৃষ্টিপাতের শঙ্কা রয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.