অবশেষে বিপিএলে দল পেলেন এনামুল ও জাকির

স্পোর্টস ডেস্ক: আর মাত্র কয়দিন পরই মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। এরই ধারাবাহিকতায় বিপিএলের এবারের আসরকে সামনে রেখে তারকা সমৃদ্ধ দল গড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

ড্রাফট শেষ হয়ে গেলেও কোটা খালি থাকায় আরও বেশ কয়েকজন ক্রিকেটারকে দলে ভেড়ানোর সুযোগ রয়েছে ফ্র্যাঞ্চাইজিটির। সেই সুযোগ কাজে লাগিয়েই জাকির হাসান ও এনামুল হক জুনিয়রকে দলে নিয়েছে চট্টগ্রাম।

এই দুজনকে দলে নেয়ার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। দেশি ক্রিকেটারদের মধ্যে হালের শামীম হোসেন পাটোয়ারি, মুকিদুল ইসলাম ও আকবর আলীদের নিয়ে দল সাজিয়েছে চট্টগ্রাম। এছাড়া বিদেশিদের মধ্যে তিন ক্যারিবীয় তারকাকে দলে নিয়েছে চট্টগ্রাম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-
দেশি ক্রিকেটার: শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাসুম আহমেদ, শামীম হোসেন পাটোয়ারি, মুকিদুল ইসলাম মুগ্ধ, রেজাউর রহমান রাজা, সাব্বির রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, আকবর আলি এবং নাঈম ইসলাম।

বিদেশি ক্রিকেটার: চ্যাডউইক ওয়ালটন (ওয়েস্ট ইন্ডিজ), রায়াদ এমরিট (ওয়েস্ট ইন্ডিজ), বেনি হাওয়েল (ইংল্যান্ড), কেনার লুইস (ওয়েস্ট ইন্ডিজ) ও উইল জ্যাকস (ইংল্যান্ড)।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.