অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন বাবর

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) বাকি অংশ আগামী ৯ জুন থেকে মাঠে গড়ানোর কথা সংযুক্ত আরব আমিরাতে। টুর্নামেন্টে অংশ নিতে ইতিমধ্যে আবুধাবিতে পৌঁছে গেছেন বাবর আজম। সেখানে কোয়ারেন্টাইন করছেন করাচি কিংসের তারকা এই ব্যাটসম্যান।

এমন সময়ে ছড়িয়ে পড়লো খুশির খবরটা। বাবর আজম নাকি বাগদান সেরে তবেই পা রেখেছেন সংযুক্ত আরব আমিরাতে। বিয়ের আনুষ্ঠানিকতা হবে আগামী বছর। বাবরকে অবশ্য পাত্রী খুঁজতে ঘাম ঝরাতে হয়নি। পাকিস্তান অধিনায়ক যে বিয়ে করছেন তারই চাচাতো বোনকে!

দুই পরিবারের সম্মতিতেই সবকিছু ঠিকঠাক হয়েছে। বাবর আবার বিয়ে-শাদীর ব্যাপারটি গোপনই রাখতে চেয়েছিলেন। কিন্তু এমন খবর কি আর গোপন রয়! ‘জিও নিউজ উর্দু’ জানিয়েছে, বাবরের বাগদান সম্পর্কে ঠিকই ওয়াকিবহাল আছেন তার সতীর্থ ও বন্ধুরা।

মজার ব্যাপার হলো, পাকিস্তান দলের বর্ষীয়ান ক্রিকেটার আজহার আলি সম্প্রতি টুইটারে ভক্তদের সঙ্গে একটি প্রশ্নোত্তর সেশনের আয়োজন করেছিলেন। যেখানে এক ভক্ত বর্তমান অধিনায়ক বাবর সম্পর্কে কিছু বলতে বলেন আজহারকে।

আজহার বাবরকে উদ্দেশ্য করে মজা করে উত্তর দেন, ‘বিয়ে করে নাও।’ বোঝাই যাচ্ছে, আজহার হয়তো ব্যাপারটি আগে থেকেই জানেন। তাই ভক্তের সঙ্গে এমন মজার ছলে উত্তর দিয়েছেন। কিন্তু বাইরের কেউ আন্দাজও করতে পারেননি, তলে তলে জল এতদূর গড়িয়েছে!

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.