অবশেষে যশের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন ‘বিবাহিত’ নুসরাত

বিনোদন: অনেক দিন ধরেই চাউর টলিউডের তারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত প্রেমে মজেছেন; চলছে তাদের ডুবুপ্রেম। তবে বিষয়টি প্রকাশ্যে স্বীকার করছিলেন না তারা। আর লুকিয়ে নয়, এবার সরাসরিই নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন নুসরাত জাহান!

যশকে নিয়ে ডেট করছেন তিনি, মেনে নিলেন সে কথা, অন্তত নায়িকার ইনস্টাগ্রাম স্টোরি তেমন কথাই বলছে।আজ (১ জুন) ভারতীয় ইংরেজি সংবাদপত্র কলকাতা টাইমস এক সমীক্ষা প্রকাশিত করেছে। যেখানে টলিউডের সবচেয়ে ‘কাঙ্ক্ষিত’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন নুসরাত।

আর সেখানে স্পষ্টভাবে নায়িকার রিলেশনশিপ স্ট্যাটাস লেখা রয়েছে- ‘ডেটিং যশ দাশগুপ্ত’। নুসরাত নিজে প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে!এতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এখানেই শেষ নয়, দুজনের মনের বাগানে যে পায়রা উড়ছে তা নানাভাবে বুঝিয়ে দিচ্ছেন দুজনেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক পায়রার ছবি দিয়েছিলেন যশ। তাকে নতুন বন্ধু বলেও পরিচয় করিয়ে দিয়েছিলেন। আজ নুসরাতের ইনস্টাগ্রামেও উঠে এলো সেই নতুন বন্ধুর ছবি। আবার আজকেই এই চর্চিত যুগলের স্টোরিজুড়ে বাড়ির সাজানো ফুলের বাগানের ছবি। সেখান থেকে অনেকেরই প্রশ্ন- তবে কি একসঙ্গেই থাকছেন ‘যশরত’? উত্তরটা এখনও মেলেনি।

উল্লেখ্য, বছর দুয়েক আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান টলিউডের জনপ্রিয় এ নায়িকা ও সংসদ সদস্য। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে। জানা যায়, নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে।

এরপরই যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতার গুঞ্জন ছড়িয়ে পড়ে। যশের সঙ্গে সম্পর্কে জড়ালেও সংসার জীবনের এখনও ইতি টানেননি নুসরাত। বিবাহিত হয়েও তাই নায়কের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন বলে ভক্তদেরও তোপ সামলাতে হয় তাকে।

অন্যদিকে, টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ থেকে লাইমলাইটে এসেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত বছর থেকেই নুসরাতের সঙ্গে নানা স্থানে ঘুরতে এবং অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গেছে তাকে। সূত্র: কলকাতা টাইমস

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.