অবশেষে শচীনকন্যার সঙ্গে ‘প্রেম’ নিয়ে মুখ খুললেন শুভমান

ভারতের উদীয়মান ক্রিকেট তারকা শুভমান গিলের সঙ্গে কিংবদন্তি শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকারের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। সোশাল সাইটে তাদের বিভিন্ন কার্যকলাপ এসব গুঞ্জনের পালে হাওয়া দিয়েছে। এ ব্যাপারে এতদিন সারা বা শুভমান কেউ কোনো কথা বলেননি।

এবার প্রেমের বিষয়ে মুখ খুললেন শুভমান। পাঞ্জাবের এই ক্রিকেটার তাকে ঘিরে বানানো প্রেমের গল্প উড়িয়ে দিয়েছেন। ইংল্যান্ড সফরে বিরাট কোহলিদের সঙ্গে উড়ে যাবেন গিল। তার আগে ভক্তদের জন্য তিনি একটি প্রশ্নোত্তর পর্বে যোগ দেন। শুভমান গিলকে এক ভক্ত জিজ্ঞাসা করেছিলেন, ‘আচ্ছা আপনি কি সিঙ্গেল?’

উত্তরে গিল মজা করে বলেন, ‘নিশ্চয়ই! অদূর ভবিষ্যতেও নিজের কোনো ক্লোন বানানোর পরিকল্পনা আমার নেই।’ এই মুহূর্তে ভারতের অন্যতম প্রতিভাবান ব্যাটসম্যান গিল। চলতি বছর অস্ট্রেলিয়া সফরে গিয়ে ক্রিকেটবিশ্বকে দেখিয়ে দিয়েছেন যে, তিনি ব্যাট হাতে কী করতে পারেন। চার ইনিংসে করেছেন যথাক্রমে ৫০, ৩৫*, ৪৫ ও ৯১ রান।

যদিও পরে ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে গিল সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। তবে অস্ট্রেলিয়ার সফরের কথা মাথায় রেখেই তাকে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ড সিরিজে দলে রাখা হয়েছে। এখন দেখার, গিল নির্বাচকদের আস্থার মর্যাদা রাখতে পারেন কি-না।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.