অভিনেত্রীর ওপর রড ও অ্যাসিড নিয়ে হা’মলা!

হা’ম’লার মুখে অভিনেত্রী পায়েল ঘোষ। ভারতের মুম্বইয়ে ওষুধ কিনে ফেরার সময় কয়েকজন হা’ম’লা চা’লায় তার উপর। হা’ম’লাকারীরা মুখোশ পরে থাকায় তাদের চিনতে পারেননি পায়েল। তিনি জানান, তিনি যখন তার গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন, কয়েকজন তাকে র’ড নিয়ে তাড়া করে। তাদের হাতে কয়েকটি বোতলও লক্ষ্য করেন পায়েল। তার অনুমান, সেগুলিতে অ্যা’সিড ছিল। বাঁ হাতে সামান্য আ’ঘা’তও পেয়েছেন তিনি।.

ইনস্টাগ্রামে পায়েলের ফ্যান পেজ একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে পুরো ঘ’টনাটির বর্ণনা দিতে দেখা গেছে পায়েলকে। খুব শীঘ্রই থা’নায় গিয়ে এফ’আইআর দায়ের করবেন বলেও জানান এই নায়িকা। পায়েল বলেছেন, “ওরা আমাকে র’ড দিয়ে মা’রার চেষ্টা ক’রছিল। আমি পা’লাতে যাই এবং চিৎকার করি।

তখনই একটি র’ড আমার বাঁ হাতে এসে পড়ে এবং আমি আ’হ’ত হই।” পুরো ঘটনাটি নিয়ে এখনও ভ’য়ে রয়েছেন তিনি। “এ ধরনের ঘ’টনা আমার সঙ্গে কখনও ঘটেনি। জীবনে প্রথম মুম্বইয়ে এই অভিজ্ঞতার মুখোমুখি হলাম। আমি জানি না কী করে এমন হল।”

গেল বছর পরিচালক অনুরাগ কশ্যপের বি’রুদ্ধে যৌ”ন হে’ন’স্থার অ’ভিযোগ এনেছিলেন পায়েল। প্রশাসনের কাছে আর্জি জানিয়েছিলেন, অনুরাগের বি’রুদ্ধে যা’তে কড়া পদক্ষেপ করা হয়। তখন থেকেই একাধিক বার শিরোনামে উঠে এসেছেন এই বঙ্গতনয়া।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.