অভিনয়ে এনে ছুড়ে ফেলা হয়েছে অপু ভাইকে!

সোশ্যাল মিডিয়ায় সমালোচনার তুঙ্গে ছিলেন অপু ভাই। ​টিকটক ও লাইকিতে ভিডিও বানিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। রাতারাতি হয়ে ওঠেন আলোচিত একজন। রঙ করা চুল আর বিভিন্ন সংলাপ বলে নেটিজেনদের হাসির খোরাক জুগিয়েছেন অপু। টিকটক ভিডিও বানানোকে ঘিরে একটি মারামারির ঘটনায় তিনি জেলও খেটেছেন।

এদিকে টিকটকার ইয়াছিন আরাফাত ওরফে অপু ভাইকে অভিনয়ে এনে ছুড়ে ফেলা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। চার মাস বসিয়ে রেখে তাকে কোনো কাজ না দেওয়ায় তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন বলেও দাবি করেছেন। ২০২১ সালের আগস্টে এই কিশোরকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন।

‘সিনিয়র ভার্সেস জুনিয়র’ নামের সিরিজটিতে নরসুন্দর থেকে সামাজিক মাধ্যমে তুমুল পরিচিতি পাওয়া অপুকে দেখা যাবে বলেও জানানো হয়। অপু একটি লাইভ অনুষ্ঠানে এসে সরাসরি পরিচালকের বিরুদ্ধে কথা না বললেও পরোক্ষভাবে অনন্য মামুনকে নানা প্রশ্নের তীরে বিদ্ধ করেন।

এ সময় অপু জানান, পরিবারকে চালাতে হয় তাকে, তার পরেও চার মাস বসিয়ে রাখায় বেশ ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি। এদিকে পাল্টা অভিযোগ করে অনন্য মামুন বলেন, বিষয়টি তেমন নয়। আমি তাকে নিয়ে এসেছি, যে সম্মানটা দিতে চেয়েছি ও সেটা নিতে পারেনি।

ওর সঙ্গে আমার যে চুক্তি হয়েছিল, ওই চার মাসের মধ্যে কোথাও কোনো কাজ করতে পারবে না। কিন্তু দেখা গেল চুক্তির পরপরই অন্যত্র মিউজিক ভিডিও করে বেড়াচ্ছে। যদি এটাই করে, তাহলে আমি তাকে নিয়ে কী এক্সক্লুসিভ দেবো?

উল্লেখ্য, ইয়াসিন আরাফাত অপু লাইকি অ্যাপের মাধ্যমে সারা দেশের একটি প্রজন্মের কাছে জনপ্রিয় হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়া লাইকিতে রঙিন চুলে ছোট ভিডিও করে বেশ পরিচিতি লাভ করেন ‘অপু ভাই’। লাইকি অ্যাপে তাকে অনুসরণ করে প্রায় ১০ লাখ। ইনস্টাগ্রামেও তার অনুসারী ছিল।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.