আংটি বদল করে ফেলেছেন শবনম ফারিয়া!

বলিউডের অভিনেত্রী আলিয়া ভাটের পথে হাঁটলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। তবে একটু ভিন্নভাবেই। গত ৭ জানুয়ারি আলিয়া ভাট তার প্রেমিক রণবীর কাপুরের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন। লিখেছেন, ‌‘আমার প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখালাম।

এদিকে শনিবার (৮ জানুয়ারি) ফারিয়া ইনস্টাগ্রামে তার কিছু ছবি পোস্ট করেছেন। ছবিতে গোলাপি-সবুজ পাড়ের সাদা শাড়ি। মিষ্টি হাসিতে তোলা ছবি দুটির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন।

তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষতা কেন প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।’ আলিয়ার প্রেমিক যে রণবীর কাপুর, তা সবারই জানা। বলিউডে তাদের প্রেম ওপেন সিক্রেট।

কিন্তু শবনম ফারিয়া যাকে ‘বানর’ ছদ্মনাম দিলেন, তিনি কে? কে সেই বানর? কাকে তার প্রেমিক বলে দাবি করেছেন এই পোস্টে? পরিচয়টা জানা যায়নি। এদিকে ফারিয়ার ইনস্টাগ্রাম ঘুরে দেখা যায়, অনেকদিন ধরেই তিনি তার বিভিন্ন ছবির ক্রেডিট দিচ্ছেন ‘বানর’ ইমোজিকে।

অর্থাৎ যিনি ছবিগুলো তুলে দিচ্ছেন, তাকে ফারিয়া অন্তর্জালে বানর নামে সম্বোধন করছেন। কিন্তু সেই বানরের আসল পরিচয় এখনো আড়ালে রয়ে গেছে। আরও একটি বিষয় নজরে আসছে নেটিজেনদের। তা হলো শবনম ফারিয়ার অনামিকা আঙুলে আংটি। অপুর সঙ্গে বিচ্ছেদের পর তার হাত খালিই ছিল।

তবে কয়েক মাস ধরে অনামিকায় একটি আংটি পরিধান করছেন অভিনেত্রী। এটা দেখে অনেকে ধারণা করছেন, কেবল প্রেম নয়, আংটিও নাকি বদল করে ফেলেছেন শবনম ফারিয়া। যদিও এসব বিষয়ে স্পষ্ট কোনো মন্তব্য কিংবা ঘোষণা দেননি অভিনেত্রী।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.