আইভীকে জয়ী করতে আ’লীগের ২৯ সদস্যের কমিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিজয়ী করতে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে জেলা আওয়ামী লীগের ২৯ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি করা হয়েছে। মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় এ কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হাই।

এ কমিটিতে আহ্বায়ক হিসেবে আছেন তিনি নিজেই এবং তার সঙ্গে সদস্য সচিব হিসেবে আছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল। এ বিষয়ে আব্দুল হাই বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

এ কমিটির মাধ্যমে ডা. সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করাই হবে আমাদের একমাত্র লক্ষ্য। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, আরজু রহমান ভূঁইয়া, মুক্তিযোদ্ধা খবির উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আদিনাথ বসু, জাহাঙ্গীর আলম, খালিদ হাসান, এম এ রাসেল, ইসহাক মিয়া,

রানু খন্দকার, মরিয়ম কল্পনা, মুক্তিযোদ্ধা নুরুল হুদা, নুর হোসেন, ডা. মো. মিজান আলী, একেএম আবু সুফিয়ান, মো. নাসির উদ্দিন, হোসনে আরা বাবলী, মাহবুবুল ইসলাম রাজন, আমজাদ হোসেন, বিএম কামরুজ্জামান ফারুক, শাহাদাত হোসেন সাজনু, শামসুজ্জামান ভাষানী, সাদেকুর রহমান, মজিবুর মন্ডল ও ইউসূফ ভূঁইয়া ননী।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.