আইভীকে নিয়ে যা বললেন নানক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বিপুল ভোটে জিতবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। শনিবার (৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জে সিনামন রেস্টুরন্টে মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে আয়োজিত মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

তিনি বলেন, নির্বাচন কমিশন নারায়ণগঞ্জে সুষ্ঠু ও অংশগ্রহণমূলক এবং সকলেই যেন ভোট দিতে পারেন সে ব্যবস্থা করবে। ১৬ জানুয়ারি গণমানুষের রায়ের প্রতিফলন হবে। এ রায়ে গণতন্ত্রের বিজয় হবে। আমাদের তথ্য অনুযায়ী আইভী বিপুল ভোটে জিতবেন।

নানক বলেন, আইভীর নেতৃত্বে নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আরও অনেক চমক রয়েছে যা এখনই বলতে চাই না। দলে কোনো দ্বন্দ্ব-বিভেদ নেই। আমি মনে করি নির্বাচন হচ্ছে মানুষের দুয়ারে দুয়ারে যাওয়ার একটি সুযোগ। তিনি আরও বলেন, নির্বাচনে ব্যক্তি কোনো বিষয় নয়।

নির্বাচনে কি দায়িত্ব পালন করবো, কি অবদান রাখবো তা আমার উপর নির্ভর করবে। ব্যর্থ হলে দলের কাছে জবাবদিহিতা করতে হবে, সে যেই হোক না কেন। নৌকার জন্য যদি কাজ না করে তাহলে সেটা হবে নিজের সঙ্গে নিজের বিশ্বাসঘাতকতা।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.