আগামীকাল গ্যাস থাকবে না যেসব জায়গায়

আগামীকাল মঙ্গলবার রাজধানীর যাত্রাবাড়ী এলাকার কিছু জায়গায় ৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।সেসব জায়গায় গ্যাসের পাইপ লাইনের প্রতিস্থাপন করা হবে। সোমবার তিতাসের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন কাজের জন্য মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৮ ঘণ্টা উত্তর যাত্রাবাড়ীর মাদ্রাসা রোড এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এই এলাকার আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজিসহ সব শ্রেণির গ্রাহকের গ্যাসের সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া পাইপলাইন বন্ধ থাকায় এই এলাকার আশপাশের এলাকায় গ্যাসের স্বল্প চাপ থাকতে পারে।

আরো পড়ুন: দেড় বছর পর ক্লাসে গিয়ে উচ্ছাসিত দীঘি:করোনা মহামারির জন্য দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পরে খুলে দেওয়া হয়েছে দেশের স্কুল কলেজ। রবিবার (১২ সেপ্টেম্বর) থেকে সশরীরের শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠদানে অংশ নিয়েছে শিক্ষার্থীরা। শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রথমিদেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও কলেজে গিয়েছেন।

কলেজে গিয়ে তার মনে হয়েছে সবই নতুন। দীর্ঘদিন পর ক্লাসের বেঞ্চে বসে অন্য রকম এক অনুভূতি কাজ করেছে তার।দীঘি বলেন, আজ যখন ক্লাসে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলাম। ঠিক করতে পারছিলাম না, কোনটা রেখে কোনটা করবো! এতদিন পর ক্লাসে গিয়ে সব নতুন লেগেছে। তবে ভালো লাগছিল বেশ।

সবাই স্বাস্থ্যবিধি মানছেন। কলেজে ঢোকার আগে হাত ধুলাম। হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করলাম। আর আমরা গ্যাপ রেখে ক্লাসে বসেছি। সব মিলিয়ে ভালো লাগছে এজন্য যে সেফটি মানা হচ্ছে আবার ক্লাসও হচ্ছে। দীঘি জানান, কলেজ খুলে দেওয়ার ঘোষণার পর থেকে বন্ধুরা তার সঙ্গে যোগাযোগ করছেন। সবাই আবদার করেন, তাকে কলেজে আসতেই হবে। দীঘি বলেন, ‘বন্ধুরা অনুরোধ না করলেও আমি কলেজে আসতাম। কত দিন পর দেখা, কলেজেরে আঙ্গিনায় হাঁটা! দারুণ একটা ব্যাপার।’

উল্লেখ্য, স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী দীঘি। মাঝে পড়াশোনার জন্য অভিনয় থেকে দূরে থাকলেও এখন নিয়মিত। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর নায়িকার খাতায় নাম লিখেয়েছেন তিনি। এরইমধ্যে ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামে তার দুটি সিনেমা মুক্তি পেয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.