আগুনে ঘি ঢেলে দিলেন মন্ত্রী!

জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রসঙ্গে যেন আগুনে ঘি ঢেলে দিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ‘জ্বালানি তেলের দাম যে পরিমাণ বেড়েছে, এটাই শেষ নয়’ উল্লেখ করে তিনি বলেছেন, ‘আমরা যে জায়গায় চিন্তা করছি; এটাই শেষ নয়, খাদ আরও গভীর। আমরা পেট্রল, ডিজেল তৈরি করি না। যারা মূল মহাজন, তারা যখন দাম বাড়ায়, তখন আমাদের কিছু করার থাকে না।’

শনিবার সুনামগঞ্জে ৫০তম জাতীয় সমবায় দিবসের অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। দুপুরে সুনামগঞ্জ শহরের জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা সমবায় কর্মকর্তার কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী। মন্ত্রী আরও বলেন, ‘বিষয়টি চাহিদা ও সরবরাহের ওপর নির্ভর করে। সবকিছু সরকারের নিয়ন্ত্রণে থাকে না।

সরকার বিষয়টি নিয়ে চিন্তাভাবনা করছে। পরিবহন ধর্মঘট যারা করছেন, তাদের সেই অধিকার রয়েছে। তবে এটা সমাধানের পথ নয়। এ জন্য ঠান্ডা মাথায় বসে আলোচনা করে একটা পথ বের করতে হবে। জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন শামস উদ্দিন ও সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ নীলিমা চন্দ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.