আর দৌড়াতে পারবেন না শোয়েব আখতার

পাকিস্তানের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে শোয়েব অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। ক্রিকেট বিতর্ক ও ইনজুরির কারণে আগেভাগেই সাবেক হতে হয়েছে পাকিস্তানের এই পেসারকে।

ক্ষিপ্র দৌড়ে একসময় গতির ঝড় তোলা শোয়েব জানালেন, আর দৌড়াতে পারবেন না। ৪৬ বছর বয়সী রাওয়ালপিন্ডি এক্সপ্রেস দৌড় শেষ করে জিরিয়ে নেওয়ার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের এই দুঃসংবাদ দিয়েছেন। পুরো হাঁটু প্রতিস্থাপন করতে হবে তাকে। শোয়েব বলেছেন, এজন্য শিগগিরই অস্ট্রেলিয়ার মেলবোর্নে যাচ্ছেন তিনি।

শোয়েব লিখেছেন, ‘আমার দৌড়ানোর দিনগুলো শেষ। খুব শিগগিরই অস্ট্রেলিয়ার মেলবোর্নে যাচ্ছি পুরো হাঁটু প্রতিস্থাপন করাতে।ইতিহাসের সবচেয়ে দ্রুত গতির বল করার রেকর্ড শোয়েবের দখলে। ১৬১.৩ কিলোমিটার গতির রেকর্ডটি ভাঙতে পারেননি কেউ। লিজেন্ডারি এই বোলারকে তাই হাঁটুর ওপর ধকল গেছে অনেক।

সেটারই প্রভাব পড়তে যাচ্ছে ক্রিকেট থেকে দীর্ঘদিন দূরে থাকার পরও।এক শোয়েব ভক্ত লিখেছেন, ‘ওই হাঁটুগুলো বিস্মিত করেছিল। আল্লাহ আপনাকে দ্রুত সুস্থ করে দিন।’ আরেক ভক্তের হতাশা, ‘সত্যিই দুঃখ লাগছে কিন্তু আশা করি দ্রুত সেরে উঠবেন।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.