আশরাফুলকে নিয়ে নান্নুর বেফাঁস মন্তব্য নিয়ে যা বলল বিসিবি

সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে প্রকাশ্যে দেশদ্রোহী ও ফিক্সার বলায় আরেক সাবেক অধিনায়ক ও বর্তমান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর ওপর অসন্তুষ্ট বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, এ বিষয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে আলোচনা করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্প্রতি একটি টেলিভিশনের সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে নান্নু আশরাফুলকে দেশদ্রোহী ও ফিক্সার বলে আখ্যায়িত করেন। এ নিয়ে অভিমান প্রকাশ করে ফেসবুক লাইভে নান্নুর বিরুদ্ধে অভিযোগ জানান আশরাফুল। সোমবার (৩ জানুয়ারি) এ বিষয়ে জানতে চাওয়া হয় ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুসের কাছে।

এ সময় তিনি গণমাধ্যমকে বলেন, ‘যেহেতু আশরাফুল এখন বর্তমান খেলোয়াড় আর সাবেক একজন অধিনায়ক, আমি মনে করি সরাসরি এভাবে আ’ক্রম’ণ করা ঠিক হয়নি। আমি শুনেছি এটা। এটা নিয়ে আমাদের আলাপ-আলোচনা হয়েছে। আমরা এটা নিয়েও বোর্ড সভাপতির সাথে আলাপ করব।’

জালাল জানালেন, তার বিভাগের অধীনে থাকা নির্বাচক প্যানেলের প্রধানের এমন বক্তব্য নিয়ে বিসিবি সভাপতির সাথে আলোচনা করা হবে, ‘কারও ব্যাপারেই এভাবে আ’ক্র’মণ করা ঠিক না। আপনি একটা পদে আছেন বোর্ডে। ঐ জায়গা থেকে এমন মন্তব্য না করাই ভালো ছিল। যেহেতু নির্বাচক কমিটি ক্রিকেট অপারেশন্সের অধীনে, আমি এটা নিয়ে আজকেও তাদের সাথে আলাপ করেছি।

দেখা যাক। আমি এটা বোর্ড সভাপতির সাথে আলাপ করব।’ সামনেই বিসিএলের ওয়ানডে ফরম্যাট, যেখানে চারটি দলের স্কোয়াড সাজাবেন নির্বাচকরাই। আশরাফুল তার লাইভে দাবি করেছিলেন, নান্নুর কারণেই তিনি জাতীয় দলে ফিরতে পারছেন না।

বিসিএল বা অন্য কোনো খেলার দল গঠনে ব্যক্তিগত এই দ্বন্দ্বের জের কাজ করবে কি না, এক সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে নিরপেক্ষতার ব্যাপারে আশ্বস্ত করেন জালাল। তিনি বলেন, ‘আমার মনে হয় না এমন কিছু হবে। আমার মনে হয় না ব্যক্তিগতভাবে কেউ ভিকটিম হবে। যারা আসবে পারফরম্যান্সের জোরেই আসবে।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.