ইনজুরিতে বাদ পড়ছেন সৌম্য, ফিরবেন তামিম!

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ছন্দে ফেরার আশা জাগালেও অস্ট্রেলিয়া সিরিজে ব্যর্থ হন সৌম্য সরকার। সেই জেরেই নিউজিল্যান্ড সিরিজে সময় কাটছে সাইডবেঞ্চে বসেই। এদিকে ইনডোরে ব্যাটিং অনুশীলন করার সময় লাফিয়ে ওঠা বল বাঁ-হাতে পেশিতে লেগেছে সৌম্য সরকারের। এর মধ্যে যোগ হলো এই চোট।

নিউজিল্যান্ডে বিপক্ষে চতুর্থ ম্যাচের আগে ব্যাটিং অনুশীলন করছিলেন এই টাইগার ওপেনার। ব্যাটিংয়ের সময় একটি বাঁ-হাতে লাগলে আর ব্যাটিং করেননি তিনি। এরপর প্রাথমিক চিকিৎসা নিয়ে হাতে বরফ দিয়ে ইনডোর থেকে চলে যান ড্রেসিংরুমে। সৌম্যর হাতের ইনজুরি কতটা গুরুতর সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই আ’ঘা’ত কিছুটা হলেও ভোগাবে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তামিম ইকবালের না থাকায় দারুণ সম্ভাবনা রয়েছে সৌম্যর।

কিন্তু এর হাতের এই ইনজুরি দ্বিধায় ফেলেছে নির্বাচকদের! এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে করার কথা থাকলেও এখনো করতে পারেনি বিসিবি। সূত্রমতে, বিসিবি বৃহস্পতিবার দুপুর ১২ টায় দল ঘোষণা করবে। গুঞ্জন আগে থেকেই ছিল, বিসিবির দল ঘোষণার সময় নেওয়ার পেছনে কারণ তামিমকে দলে ফেরানোর চেষ্টা।

এর মধ্যে সৌম্যর ইনজুরি যোগ হওয়াতে সেই গুঞ্জন আরো চড়াও হয়েছে। সূত্রের খবর, তামিমকে দলে ফেরানোর তোড়জোড় শুরু করেছে বিসিবি। হয়ত সবাইকে অবাক করে দলে দেখা যেতে পারে তামিমকে। তবে শেষ পর্যন্ত কি হয় সেটা জানা যাবে বিসিবির প্রেস কনফারেন্সের পরই।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.