ইনজুরি থেকে ফিরেই ব্যাটিংয়ে ঝড় তুললেন তামিম

হাঁটুর ইনজুরির কারণে জিম্বাবুয়ে সফরে ওয়ানডে সিরিজের আর ব্যাট হাতে নামা হয়নি তামিম ইকবালের। দেশের মাটিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজেও অনুপস্থিত ছিলেন। ক্রিকেটের ক্ষুদে সংস্করণে দীর্ঘসময় অনুপস্থিতির কারণে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ওয়ানডে অধিনায়ক।

চোট সাড়তে পুনর্বাসন প্রক্রিয়া শেষে আজ রোববার মিরপুর স্টেডিয়ামে ব্যাট হাতে নিলেন তামিম। শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সেন্টার উইকেটে ব্যাটিং অনুশীলন করেছেন তিনি। আর এতোদিন পর ব্যাট হাতে নিয়েই যেন নিজের চেনারূপে ফিরলেন তামিম। মাঠের চারপাশে দৃষ্টিনন্দন কিছু শটস খেলতে দেখা গেছে তাকে।

উড়িয়ে সীমানা পাড় করার শটস ছিল কয়েকটি। তামিমের এই দুর্দান্ত শটসগুলো ছিল উপভোগ্য। পুরো ৪০ মিনিট অনুশীলনের পরে ড্রেসিংরুমের পথ ধরেন এ ড্যাশিং ওপেনার। টি-টোয়েন্টি বিশ্বকাপে না খেললেও নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) খেলতে যাবেন তামিমে।

এজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে অনাপত্তিপত্রও নিয়ে রেখেছেন। টুর্নামেন্টে অংশ নিতে আগামী ২৩ সেপ্টেম্বর তামিম নেপাল যাবেন বলে জানা গেছে। সেই টুর্নামেন্ট উপলক্ষ্যেই ব্যাটিং অনুশীলন করছেন বাংলাদেশ দলের সেরা ওপেনার।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.