ইন্টারের রেজাল্ট শোনার পর তিন মাস পাগল আছিলাম: চঞ্চল

ইন্টারমিডিয়েট পরীক্ষার ফলাফল শোনার পর তিন মাস পাগল আছিলাম’ মন্তব্য করে একটি ফেসবুক স্ট্যাটাসে দিয়েছেন খ্যাতনামা অভিনেতা চঞ্চল চৌধুরী। স্ট্যাটাসে তিনি লিখেছেন, আজ যারা জিপিএ ফাইভ পায়নি, আমার ধারণা পড়ালেখার পাশাপাশি তারা অন্য কিছু করতো।

যেমন খেলাধুলা, গান বাজনা, ছবি আঁকা, নানান কিছু। আর এগুলো করেও অনেক খ্যাতি অর্জন করা যায়, প্রতিষ্ঠিত হওয়া যায়। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশের দিনে নিজের ফেসবুকে এসব কথা লিখেছেন চঞ্চল।

ওই পোস্টে অভিনেতা লেখেন, সোনার জিপিএ পাওয়া সোনামণিদেরকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও আশীর্বাদ। তবে তোমরা শুধু ভালো রেজাল্ট করে থেমে যেও না। দেশটাকে ভালোবাইসো, দেশের জন্য কিছু কইরো। তিনি লেখেন, যারা বইয়ের পোঁকা ছিলা, শুধু পড়ালেখা করছো, তারাই তো সোনার জিপিএ পাইছো।

মনে রাইখো, এর আগে ভালো ভালো রেজাল্ট কইরা হাজার হাজার সোনামণিরা বিদেশ গেছেগা, আর দেশে ফেরে নাই। ঐসব সোনামণি দিয়া দেশের তেমন কোনো মঙ্গল হয় না। খারাপ রেজাল্ট কইরা যারা হতাশ হয়ে গেছো, তাদের জন্য আমি আছি।

উইল হেল্প ইউ গাইস। আমি তোমাদের দলে ছিলাম। এখন কিন্তু ভালোই করতেছি। সাহস হারাইও না বঞ্চিত খোকা-খুকুরা। দেশকে ভালোবেসে, পরিবারকে ভালোবেসে যা করবা, তাই ঠিক।

মনে রাখবা, ভালো ছাত্র হওয়ার চেয়ে ভালো মানুষ হওয়া জরুরি। আমি পাগল সবাইরেই সাহস দেই…। তবে যারা মোবাইলের নেশায় বা অনলাইনে গেম খেলে, ফেসবুক চালিয়ে সময় নষ্ট করে রেজাল্ট খারাপ করেছে, তাদেরকেও সাবধান করেন চঞ্চল চৌধুরী।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.