ইভ্যালির রাসেলের কিছু হলে আন্দোলনের হুমকি গ্রাহকদের

গ্রেফতার হয়েছেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন । বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাসেলের মোহাম্মদপুরের বাসায় অভিযান শেষে তাকে গ্রেফতার করেছে র‌্যাব।

তবে বাসা থেকে তাদের নিয়ে বের হতে র‍্যাব সদস্যদের বাধা দিচ্ছেন উপস্থিত গ্রাহকরা। গ্রাহকরা স্লোগান দিচ্ছেন, ‘রাসেল ভাইয়ের কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে।’ গ্রাহকরা বলেন, আমরা রাসেল ভাইয়ের গ্রেফতার চাই না। বিকেলে রাসেল ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় র‍্যাব।

তখন বাড়ির গেট দিয়ে কাউকে ঢুকতে দেওয়া হয়নি। বাড়ির সামনে অবস্থান নেন র‍্যাব সদস্যরা। এর আগে রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক অনিন্দ তালুকদার।

তিনি বলেন, আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি দায়ের করেছেন। মামলার নম্বর- ১৯। মামলার এজাহারে বলা হয়েছে, আরিফ বাকের গত ২৯ মে ও জুন মাসের বিভিন্ন সময়ে ইভ্যালিতে মোটরসাইকেলসহ বেশ কয়েকটি পণ্য অর্ডার করেন।

এগুলো ৭ থেকে ৪৫ কার্যদিবসের মধ্যে দেওয়ার কথা থাকলেও তারা দেয়নি। ইভ্যালির কাস্টমার কেয়ারে ফোন দিয়ে সমাধান পাওয়া যায়নি। অফিসে গিয়ে তাদের প্রতিনিধিদের সঙ্গে কথা বললে খারাপ ব্যবহার করেছে। প্রতিষ্ঠানটির সিইও রাসেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে ব্যর্থ হন তিনি। তার সঙ্গে ইভ্যালি চরম দুর্ব্যবহার করেছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.