ইভ্যালির সিইও’কে গ্রেপ্তার নিয়ে যা বললো র‌্যাব

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রে’প্তার করেছে র‌্যাপিড অ্যা’কশন ব্যা’টালিন ( র‌্যাব)। এ বিষয়ে র‌্যাব সদরদপ্তরে সাংবাদিকদের র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ইভ্যালির একজন গ্রাহকের অভিযোগের ভিত্তিতে তাদেরকে গ্রে’প্তার করা হয়েছে। সেখানে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৪টায় রাজধানীর মোহাম্মদপুরে রা’সেলের বাসায় অভিযান চালিয়ে গ্রে’প্তার করা হয় ইভ্যালির সিইও এবং চেয়ারম্যানকে। ইভ্যালির সিইও রাসেলের বাসা তেকে এই ব্যসা সংক্রান্ত নথি পাওয়া গেছে, যাচাই-বাছাই করা হচ্ছে। এ নিয়ে কাল ব্রিফিং করা হবে বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

খন্দকার আল মঈন আরও বলেন, ভুক্তভোগীর অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সরকারি বিভিন্ন সংস্থা এ বিষয়টি নিয়ে কাজ করছেন। তারা নিশ্চয়ই একটি ব্যবস্থা করবেন। গ্রাহকরা অর্থ ফেরত পান নিশ্চয়ই একটা ব্যবস্থা গ্রহণ করা হবে। আমাদের জিজ্ঞেসাবাদ চলছে, জিজ্ঞাসাবাদে নতুন কিছু পেলে আগামীকাল শুক্রবার জানিয়ে দেয়া হবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.