ইমরুলকে জাতীয় দলে ফেরাতে গ্যালারিতে ভক্তদের স্লোগান

সর্বশেষ ২০১৮ সালে জাতীয় দলের জার্সিতে দেখা গিয়েছিল ইমরুল কায়েসকে। এরপর প্রাথমিক স্কোয়াডে ডাক পেলেও জাতীয় দলে জায়গা মেলেনি তার। এখনও দলে ফেরার জন্য মরিয়া তিনি। ঘরোয়া ক্রিকেটে নিজের সেরাটা দিয়ে চেষ্টা করে যাচ্ছেন ইমরুল। রান পেলেও নির্বাচকদের মন জয় করতে পারছেন না তিনি। এ কারণে জায়গা হচ্ছে না জাতীয় দলে।

চলতি বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে সংস্করণ ইন্ডিপেন্ডেন্স কাপে ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে খেলছেন ইমরুল। দলটির অধিনায়কের দায়িত্ব পালন করছেন তিনি। ইন্ডিপেন্ডেন্স কাপে তিন ম্যাচে দারুণ পারফর্ম করেছেন ইমরুল। প্রথম ম্যাচে ২৫ রান করেছিলেন। পরের দুই ম্যাচেই হাফসেঞ্চুরি হাঁকিয়েছেন ইমরুল। দ্বিতীয় ম্যাচে ৬৯ ও তৃতীয় ম্যাচে খেলেন ৭১ রানের দারুণ এক ইনিংস।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে হচ্ছে ইন্ডিপেন্ডেন্স কাপ। ম্যাচে দর্শক থাকার অনুমতি না থাকলেও কিছু খুদে দর্শকের উপস্থিতি লক্ষ্য করা যায় গ্যালারিতে। সেসময় তাদেরকে ইমরুলের পক্ষে স্লোগান দিতে শোনা যায়। ইমরুল হাফসেঞ্চুরি হাকানোর পর তার ভক্তরা গলা ফাটিয়ে স্লোগান দিয়েছেন, ‘পাপন ভাই, পাপন ভাই, কায়েস ভাইকে দলে চাই।’

খুদে ভক্তদের অনুপ্রেরণায় খুশি ইমরুল। ম্যাচ শেষে তিনি বলেন, আসলে খুব ভালো লাগছিলো। আজ আমি যখন ফিল্ডিং করছিলাম তখন তারা বলছিল ইমরুল ভাই আজকে আপনার ব্যাটে রান চাই। আসলে এ জিনিসগুলো ভালো লাগে। ওরা আমাকে বেশ সাপোর্ট করেছে।

সাপোর্ট করার জন্য তাদের ধন্যবাদ জানাই। উল্লেখ্য, চলতি ইন্ডিপেন্ডেন্স কাপে এখন পর্যন্ত ১৬৫ রান করে শীর্ষে আছেন ইমরুল। ইমরুলের ব্যাটে চড়ে নিজেদের তৃতীয় ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদের নর্থ জোনকে ৪ উইকেট হারায় ইসলামী ব্যাংক ইস্ট জোন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.