ইসরাইলি বিমান হা’ম’লায় কেঁপে উঠলো পুরো গাজা উপত্যকা!

ইহুদিবাদী ই’সরাই’ল গতরাতে ফিলি’স্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর ভয়াবহ বিমান হা’ম’লা চালিয়েছে। খান ইউনুস শহরের কয়েকটি এলাকার ওপর এই হা’ম’লা চালানো হয়।এসব হা’ম’লায় পুরো গাজা উপত্যকা কেঁপে ওঠে। ইস’রাই’লি হা’ম’লা রুখতে ফি’লিস্তিনি প্রতিরোধ আন্দোলনগুলো আগ্রাসী বিমান লক্ষ্য করে পা’ল্টা গু’লি চা’লায়।

ফিলি’স্তিনের শিহাব নিউজ এজেন্সি জানিয়েছে, ইহুদি’বাদী ইস’রাইলের খান ইউনুস শহরের আল-ক্বাদিসিয়াহ এলাকার ওপর কয়েকটি ক্ষে’পণা’স্ত্র হা’ম’লা চালায়। এর কয়েক মিনিট পর লেবা’ননের আল-মায়াদিন টেলিভিশন চ্যানেল জানায় যে, “হা’ম’লা বন্ধ হয় নি, এখনো বিমানগুলো ফিলিস্তিনের বিভিন্ন এলাকায় হা’ম’লা চা’লাচ্ছে।”

ফিলি’স্তি’নি গণমাধ্যমের খবর অনুসারে, গতরাতের বি’মান হা’ম’লা এতটা ভ’য়াব’হ ছিল যে, বি’স্ফোরণ থেকে কান ফেটে যাওয়ার মতো শব্দ হয়। এ অবস্থার মধ্যে ফি’লিস্তিনের প্রতিরোধ যোদ্ধারা অনেকটা নিচু দিয়ে উড়ে যাওয়া ইস’রাই’লি বিমান লক্ষ্য করে গু’লি চালাতে থাকে। ইহুদি’বাদী ইস’রাইলের সামরিক বাহিনী বরাবরের মতোই দাবি করেছে, ফি’লিস্তিন থেকে আ’গুনে বেলুন দিয়ে চালানো হা’ম’লার জ’বাবে তারা বিমান হা’ম’লা চালিয়েছে। পার্সটুডে

Sharing is caring!