ঋতুরাজের ঝড়ো ব্যাটিংয়ে চেন্নাইয়ের লড়াকু পুঁজি

ফিরতি পর্বের শুরুর ম্যাচে আগে ব্যাট করে ১৫৬ রান সংগ্রহ করেছে চেন্নাই। দলের পক্ষে একাই লড়েছেন ঋতুরাজ। তার ব্যাট থেকে আসে ৫৮ বলে ৮৮ রান। দুই হেভিওয়েট দল চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের ১৪তম আসরের অবশিষ্ট অংশ।

ফিরতি পর্ব শুরুর ম্যাচটিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এই ম্যাচটিতে মুম্বাই দলে নেই অধিনায়ক রোহিত শর্মা। তার বদলে নেতৃত্ব দিচ্ছেন কাইরন পোলার্ড। পাশাপাশি দলে নেই হার্দিক পান্ডিয়াও। অভিষেক করানো হয়েছে আনমোলপ্রিত সিংকে।

গত মে মাসে আইপিএল স্থগিত হওয়ার আগে সাত ম্যাচে খেলে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিলো। সমান ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে মুম্বাই। আজ চেন্নাইয়ের বিপক্ষে জিতলে তারা দুই বা তিন নম্বরে উঠে আসবে। আর চেন্নাই জিতলে উঠে যাবে শীর্ষে।

চেন্নাই সুপার কিংস একাদশ: ঋতুরাজ গাইকদ, ফাফ ডু প্লেসি, মঈন আলি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), শার্দুল ঠাকুর, দীপক চাহার, জশ হ্যাজলউড।

মুম্বাই ইন্ডিয়ানস একাদশ: কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, আনমোলপ্রিত সিং, সৌরভ তিওয়ারি, ইশান কিশান, কাইরন পোলার্ড (অধিনায়ক), ক্রুনাল পান্ডিয়া, অ্যাডাম মিলনে, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জাসপ্রিত বুমরাহ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.