এবার অপুর সঙ্গে নিরব

জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস এবার জুটি বাঁধছেন সাখাওয়াত হোসেনের নিরবের সঙ্গে। ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সিনেমায় অভিনয় করবেন এই জুটি। গত রোববার (১৩ সেপ্টেম্বর) রাজধানীর একটি রেস্তোরাঁইয় ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হন এই দুই তারকা।

পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, অপু বিশ্বাস জনপ্রিয় নায়িকা। আর নিরব আমার খুব আপন মানুষ। তার সঙ্গে বোঝাপড়া চমৎকার। আশা করছি, ‘ছায়াবৃক্ষ’-তে নতুন এ জুটিকে দর্শক পছন্দ করবেন। তিনি বলেন, এ ছবির জন্য অপু বিশ্বাসকে কমপক্ষে ১৫ কেজি ওজন কমানোর কথা বলেছি। তিনি তাই করবেন বলে আশ্বাস দিয়েছেন।

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমা। অনুপম কুমার বড়ুয়ার প্রযোজনায় এই সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। সিনেমা প্রসঙ্গে নিরব বলেন, ‘ছায়াবৃক্ষ’ গল্পনির্ভর একটি সিনেমা। চা বাগানের শ্রমিকদের জীবন নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ হবে। আগামী মাসের প্রথম দিন থেকে শুটিং হওয়ার কথা রয়েছে বলেও জানান তিনি।

মূলত চা বাগানের শ্রমিকদের সুখ, দুঃখ, হাসি কান্না ও সার্বিক জীবনযাপন নিয়ে ‘ছায়াবৃক্ষ’ ছবির গল্প। নিরব-অপু ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, সুস্মি রহমান, ইকবাল আহমেদ, বড়দা মিঠু প্রমুখ। ছবির সংগীত পরিচালনায় ইমন সাহা এবং কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করছেন তানভীর আহমেদ সিডনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *