এবার করোনা আক্রান্ত রোনাল্ডো

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি। রোববার এক বিবৃতিতে প্যারিসের ক্লাব পিএসজি জানায়, লিওনেল মেসিসহ আমাদের চারজন তারকা ফুটবলার করোনা টেস্টে পজিটিভ হয়েছেন।

এবার করোনা আক্রান্ত হয়েছেন ব্রাজিলীয় ফুটবল গ্রেট রোনাল্ডো। তার কোভিড পজিটিভ হওয়ার খবর গত পরশু রাতে জানিয়েছে ব্রাজিলের ক্লাব ক্রুজেইরো। গত মাসে ক্লাবটির মালিকানা কিনেছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী স্ট্রাইকার রোনাল্ডো। আপাতত বাড়িতেই আইসোলেশনে আছেন ‘দ্য ফেনোমেনন’।

বিশ্ব ক্রীড়াঙ্গনে আবারো হানা দিয়েছে মহামারি করোনাভাইরান। নতুন বছরের প্রথম তিন দিনে সাবেক ও বর্তমান মিলিয়ে অন্তত ১০০ জন তারকা ক্রীড়াবিদ করোনায় আক্রান্ত হয়েছেন।

আরো পড়ুন:সামর্থ্যের তুলনায় লিটন সবসময় কম রান করে জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন বলেছেন, লিটন কত ভালো খেলোয়াড় আমরা জানি। বিশ্বকাপে রান না করার পরও আমরা জানতাম ওর সামর্থ্য। লিটনের সামর্থ্যের তুলনায় সবসময় রান কম করেছে। কিন্তু সে সবসময় সুন্দর খেলে, আজকেও সুন্দর খেলেছে।

নিউজিল্যান্ড সফরে মাউন্ট মঙ্গানুইয়ে টেস্টের প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করেছেন তরুণ ব্যাটার মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস ও মুমিনুল হক সৌরভরা। সেঞ্চুরির কাছাকাছি গিয়েও হোঁচট খেয়েছেন লিটন কুমার দাস, মুমিনুল হক সৌরভ ও মাহমুদুল হাসান জয়রা। ৮৬, ৮৮, ও ৭৮ রানে আউট হন তারা।

অনবদ্য ব্যাটিং করেও মাত্র ১৪ রানের জন্য সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন জাতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান লিটন কুমার দাস। মাউন্ট মঙ্গানুইয়ে টেস্টের তৃতীয় দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে লিটনকে প্রশংসা করে জাতীয় দলের টিম ডিরেক্টর সুজন বলেন, লিটনের ব্যাটিং তো সাবলীল। ও যেমন ব্যাটিং করে সেরকমই করেছে।

লিটনের ব্যাটিং দেখা সবসময়ই গুড টু ওয়াচ। ওর টাইমিং এত ভালো। আজ ব্যাটিং দেখে একবারও মনে হয়নি কোনোরকম চাপে আছে। এত সাবলীলভাবে, সহজভাবে বোলারদের মোকাবেলা করেছে, দুর্দান্ত।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.