এলপিএলের নিলামে সাকিবসহ আছেন যে ৭ বাংলাদেশি ক্রিকেটার!

আগামী ১৪ নভেম্বর থেকে ৬ ডিসেম্বরে অনুষ্ঠেয় লংকা প্রিমিয়ার লিগ (এলপিএল) কে সামনে রেখে আগামী ১ অক্টোবর অনুষ্ঠিত হবে খেলোয়াড়দের নিলাম। আর সেই নিলামে সাকিব আল হাসান আছেন তা আগেই জানানো হয়েছে। এবার জানা গেছে সাকিব ছাড়া আরও ৬ ক্রিকেটারের নাম আছে নিলামে।

শ্রীলঙ্কার এই টি-টোয়েন্টির আসরে সাকিবসহ আছেন মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ ও রুবেল হোসেন। সবকিছু ঠিকঠাক থাকলে এলপিএলে দেখা যেতে পারে একাধিক বাংলাদেশি।

কলম্বো, ক্যান্ডি, গল, ডাম্বুলা ও জাফনা- এই পাঁচটি শহরের নামে খেলবে পাঁচটি দল। এরিমধ্যে বেশ কিছু বিদেশি তারকা ক্রিকেটারের নামও শোনা গেছে। ১৫০ জনের বিদেশি ক্রিকেটারদের তালিকায় রয়েছেন ক্রিস গেইল, ড্যারেন স্যামি, ড্যারেন ব্রাভো, শহীদ আফ্রিদি, রবি বোপারা, কলিন মুনরো, মুনাফ প্যাটেল ও ভারনন ফিল্যান্ডাররা।

দেশের ৩ ভেন্যু রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়াম, পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়াম ও সুরিয়া মাহিন্দা রাজাপাকসে আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আসরের সবগুলো (২৩টি) ম্যাচ। আগামী ১৪ নভেম্বর শুরু হয়ে আসরের পর্দা নামবে ৬ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *