এসএসসি পরীক্ষায় ফেল করায় স্কুলছাত্রের আত্মহ’ত্যা

ধামরাইয়ে এসএসসি পরীক্ষায় ফেল করায় রাশেদুল ইসলাম টিটু (১৭) নামে এক স্কুলছাত্র গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে নিজঘরের আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে আ’ত্মহ’ত্যা করে। নি’হ’ত স্কুলছাত্র উপজেলার কুল্লা ইউনিয়নের বড় চন্দ্রাইল গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ২০২১ সালের এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হলে রাশেদুল ইসলাম ফেল করে। পরীক্ষায় ফেল করার অপ’মান সহ্য করতে না পেরে ক্ষো’ভ ও দুঃখে বাড়ির নিজকক্ষে গ’লায় র’শি দিয়ে ফাঁ’স দেয়। বাড়ির লোকজন জানতে পেরে রাশেদুল ইসলামকে উ’দ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করে।

নি’হ’ত স্কুলছাত্র রাশেদুল ইসলাম ধামরাই হার্ডিঞ্জ স্কুল অ্যান্ড কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। ধামরাই থানার এসআই এ কে এম সাইদুজ্জামান জানিয়েছেন, এসএসসি পরীক্ষায় ফেল করায় একছাত্র গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছে। এ ঘটনায় কোনো আপত্তি না থাকায় ময়’নাতদ’ন্ত ছাড়াই নি’হ’তের ম’রদে’হ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.