ওয়ার্নারকে ‘মাতাল’ বলে আ’ক্রমণ!

আইপিএলের গত আসর থেকেই সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে ডেভিড ওয়ার্নারের সম্পর্ক খারাপ হয়। ওয়ার্নারকে অজানা কারণে দল থেকে বাদ দেওয়া হয়। এমনকী কিছুদিন তিনি হোটেলবন্দি ছিলেন! দলের সঙ্গে মাঠেও আসতে দেওয়া হয়নি। এরপর ওয়ার্নার ঘোষণা করেন, তিনি আর সানরাইজার্সে খেলবেন না। এছাড়া বেশ কিছু সাক্ষাতকারে তিনি হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির সমালোচনা করেছেন। ফের একবার দুই পক্ষের মাঝে দ্বন্দ্ব লেগে গেল।

আইপিএল ব্যর্থতা কাটিয়ে ৩৫ বছরের ওয়ার্নার ঘুরে দাঁড়িয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশকে বিশ্বকাপে চ্যাম্পিয়ন করে। এছাড়াও চলতি অ্যাশেজে ব্যাট হাতে ভালো ছন্দে আছেন। তার দল অস্ট্রেলিয়া ইতোমধ্যেই ৩-০ ব্যবধানে অ্যাশেজ জিতে নিয়েছে। শেজে দুর্ধর্ষ জয়ের পর অনেকেই অজি দলকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেট ডিরেক্টর টম মুডিও সেই দলে আছেন। মুডির পোস্টেই ওয়ার্নারের কমেন্ট ঘিরে ঝা’মেলার সূত্রপাত।

মুডির টুইট ছিল, ‘অস্ট্রেলিয়ার দাপুটে জয়! দুই সুপারস্টারের সৌজন্যে (ব্রড-অ্যান্ডারসন) ইংল্যান্ড বহুদিন নিজেদের ছিদ্রগুলো ঢেকে রাখতে পেরেছিল। ঘরের বাইরে আসতেই ত্রুটি বেরিয়ে পড়েছে। টম মুডির এমন টুইটে জনৈক ক্রিকেটপ্রেমী জানতে চান, আইপিএল নিলামের জন্য সানরাইজার্স হায়দরাবাদ কেমন প্রস্তুতি নিচ্ছে? সেই ক্রিকেটপ্রেমীর মন্তব্যের জবাব দেন হায়দরবাদের ২০১৬ আইপিএলজয়ী অধিনায়ক ডেডিভ ওয়ার্নার।

নিজের রাগ ঝাড়তে ওয়ার্নার লিখেন, ‘যথেষ্ট সংশয় আছে।’ অর্থাৎ আইপিএলের মেগা নিলামের আগে ওয়ার্নার তার সাবেক দলের সাফল্য নিয়ে সন্দিহান। সবাই যখন ওয়ার্নারের মন্তব্যে উল্লাস করছিল, তখনই মঞ্চে আবির্ভাব হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির।

দলের পক্ষ থেকে ওয়ার্নারের টুইটের জবাবে লেখা হয়, ‘অ্যাশেজ জয়ের জন্য অভিনন্দন ডেভি। মনে হচ্ছে তুমি আবার পুরোনো ফর্মে ফিরে গেছ (শ্যাম্পেন এবং বিয়ার মগের ইমোজি) এবং বেশ ভালো পার্টি উপভোগ করছ। অবশ্য নিলামে তোমার জন্য আমাদের পক্ষ থেকে শুভকামনা।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.