করণের ওপর ফের ক্ষিপ্ত নেটিজেনরা

লোক দেখানো কান্না! কোথায় দেখে তো মনে হচ্ছে না যে দিন-রাত কেঁদে ভাসাচ্ছেন! রণবীরের মা নীতু কাপুরের জন্মদিনে করণ জোহরের পোজ দেওয়া ছবি ভাইরাল হতেই নেটিজেনরা ফের ফুঁসে উঠেছেন। নেটদুনিয়ায় ক্রমাগত আ’ক্রম’ণ, হু’মকির জেরে নাকি মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছেন করণ জোহর।

কেউ ফোন করলেই দিন-রাত কাঁদছেন- সম্প্রতি একথা জানিয়েছিলেন পরিচালকের এক ঘনিষ্ঠ বন্ধু। কিন্তু কোথায় কী, এই তো বুধবার দিব্যি নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে বন্ধুবান্ধবদের নিয়ে হাজির হয়েছেন করণ জোহর। উল্লেখ্য, সুশান্তের মৃ’ত্যুর পর এই প্রথম ক্যামেরার সামনে দেখা গেল তাঁকে। রণবীর, নীতুদের সঙ্গে দিব্যি পোজ দিয়েছেন করণ।

আর সেই ছবি ভাইরাল হতেই নেটিজেনজের হাত থেকে নিস্তার পেলেন না পরিচালক-প্রযোজক করণ! তাঁদের মন্তব্য, “এ তো লোক দেখানো কান্না!” মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষানলে পড়েছেন করণ জোহর। স্বজনপোষণের অভিযোগ তুলে ক্রমাগত সমালোচিত হতে হচ্ছে তাঁকে! পরিস্থিতি নাকি এতটাই খারাপ যে যে তিনি নাকি অভিমানে মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন।

এমনকী, ‘কফি উইথ করণ’ চ্যাট শো-এর ভবিষ্যৎ নিয়ে সন্দিহান চ্যানেল কর্তৃপক্ষ! তাঁর যমজ সন্তান যশ আর রুহিকেও নাকি খু’নের হু’মকি দেওয়া হচ্ছে। আর এসবের জেরেই নাকি করণ মা’নসিকভাবে এতটাই বিপ’র্যস্ত হয়ে পড়েছেন যে দিন-রাত কেঁদে ভাসাচ্ছেন! দিন দুয়েক আগেই তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছিলেন।

কিন্তু নীতু কাপুরের জন্মদিনের ছবি তো অন্য কথা বলছে! তাঁকে দেখে বোঝারও উপায় নেই যে, তিনি খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন! এমনটাই বলছেন ক্ষুব্ধ নেটিজেনরা! অতঃপর, রোষ তো করণের উপর কমেইনি বরং নীতুর জন্মদিনের ছবি দেখে ফের সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করা হচ্ছে তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *