করোনায় আ’ক্রা’ন্ত কোয়েলসহ রঞ্জিত মল্লিকের পুরো পরিবার

ম’হামা’রি করোনাভাইরাসে আ’ক্রা’ন্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি ছাড়াও তার বাবা-মাও এই ভাইরাসে আ’ক্রা’ন্ত হয়েছেন। তারা এখন হোম কোয়ারেন্টিনে আছেন। ১৫ দিন আগে থেকেই তাদের মধ্যে করোনার উপসর্গ দেখা দিয়েছিল।

সর্দি, কাশি, শ্বাসকষ্টে ভুগছিলেন পরিবারের সদস্যরা। দুই দিন আগে স্যোয়াব পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার দুপুরে রিপোর্ট আসে পজিটিভ। শুক্রবার (১০ জুলাই) কোয়েল মল্লিকের অফিসিয়াল ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন তিনি। তিনি লিখেন, ‘বাবা, মা, রানে এবং আমি কোভিড-১৯ পজিটিভ। সেলফ কোয়ারেন্টিনে আছি।

আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লীগের শেষ আটের ড্র অনুষ্ঠিত ম’হামা’রি করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন স্থগিত থাকার পর ফের মাঠে গড়াচ্ছে চ্যাম্পিয়ন্স লিগ। শুক্রবার (১০ জুলাই) উয়েফা চ্যাম্পিয়নস লিগের চলতি মৌসুমের কোয়ার্টার ফাইনালের ড্র অনুষ্ঠিত হয়েছে।

শেষ আটের চারটি দল এরইমধ্যে নিশ্চিত হলেও এখনো বাকি রয়েছে বাকি চারটি দল। শেষ ষোলোর দ্বিতীয় লেগের খেলার ফলাফলের উপর নির্ভর করছে আরও কোন চারটি দল অংশ নেবে শেষ আটের লড়াইয়ে।

শেষ আটে সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে দেখা হয়ে যেতে পারে ক্রিস্টিয়ানো রোনালদোর। যদি রিয়াল শেষ ষোলোর লড়াইয়ে ম্যানচেস্টার সিটিকে হারাতে পারে তাহলে শেষ আটে তাদের দেখা হতে পারে জুভেন্টাস অথবা লিঁও’র সঙ্গে। তবে শেষ দুই দল এখনও দ্বিতীয় লেগে মুখোমুখি হওয়া বাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *