করোনা আ’ক্রা’ন্ত চিত্রনায়িকা তমা মির্জা

করোনাভাইরাসে আ’ক্রা’ন্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। তার সঙ্গে পুরো পরিবারও এই ভাইরাসে আ’ক্রা’ন্ত। বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লেখেন, ‘শিল্পী সমিতির সম্মানিত সদস্য চিত্রনায়িকা তমা মির্জা পরিবার সদস্য সবাই করোনায় আ’ক্রা’ন্ত। তমা ও তার পরিবারের জন্য দোয়া করবেন সবাই।’ এমবি মানিকের ‘বলো না তুমি আমার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তমা মির্জার।

এরপর কাজ করেছেন ‘ও আমার দেশের মাটি’, ‘তোমার কাছে ঋণী’, ‘ইভটিজিং’, ‘মানিক রতন দুই ভাই’, ‘এক মন এক প্রাণ’, ‘নদীজন’, ‘লাভলি’, ‘প্রেমের অধিকার’ সিনেমায়। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার পান তিনি। সবশেষ সাদাত হোসেনের ‘গহিনের গান’ সিনেমায় দেখা গেছে তাকে। ২০১৯ সালের ৬ মে ব্যবসায়ী হিশাম চিশতির সঙ্গে ঘর বাঁধেন তিনি।

আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লীগের শেষ আটের ড্র অনুষ্ঠিত ম’হামা’রি করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন স্থগিত থাকার পর ফের মাঠে গড়াচ্ছে চ্যাম্পিয়ন্স লিগ। শুক্রবার (১০ জুলাই) উয়েফা চ্যাম্পিয়নস লিগের চলতি মৌসুমের কোয়ার্টার ফাইনালের ড্র অনুষ্ঠিত হয়েছে।

শেষ আটের চারটি দল এরইমধ্যে নিশ্চিত হলেও এখনো বাকি রয়েছে বাকি চারটি দল। শেষ ষোলোর দ্বিতীয় লেগের খেলার ফলাফলের উপর নির্ভর করছে আরও কোন চারটি দল অংশ নেবে শেষ আটের লড়াইয়ে।

শেষ আটে সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে দেখা হয়ে যেতে পারে ক্রিস্টিয়ানো রোনালদোর। যদি রিয়াল শেষ ষোলোর লড়াইয়ে ম্যানচেস্টার সিটিকে হারাতে পারে তাহলে শেষ আটে তাদের দেখা হতে পারে জুভেন্টাস অথবা লিঁও’র সঙ্গে। তবে শেষ দুই দল এখনও দ্বিতীয় লেগে মুখোমুখি হওয়া বাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *