কলেজের ৩ ছাত্রীর করোনা পজিটিভ, আবাসিক হল বন্ধ

চাঁদপুরের কচুয়া উপজেলার ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের একাদশ শ্রেণির তিন শিক্ষার্থীর করোনা শনা’ক্ত হয়েছে। কলেজ কর্তৃপক্ষ অভিভাবকদের ডেকে এনে তাদের নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে পাঠায়। করো’নায় আ’ক্রা’ন্ত শিক্ষার্থীরা হলেন- আকলিমা আক্তার (১৭), জান্নাত আক্তার (১৭) ও ফাতেমা আক্তার নিশি (১৮)।

বুধবার (২২ সেপ্টেম্বর) তাদের ক’রোনা প’জিটিভ রিপোর্ট আসে। এর আগে সোমবার কলেজ ছাত্রীনিবাসের ৫০ শিক্ষার্থীর করোনা পরীক্ষা করানো হয়। কলেজের অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম জানান, তিন শিক্ষার্থীর করোনা শনাক্ত হওয়ার পর মাধ্যমিক ও উচ্চ শিক্ষাশিক্ষা অধিদপ্তরের (মাউশি) নির্দেশে বৃহস্পতিবার কলেজ ছাত্রীনিবাস বন্ধ করে দেওয়া হয়েছে।

করো’না শনা’ক্ত শিক্ষার্থীদের পরিবারকেও করোনা পরীক্ষা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। তাদের সঙ্গে সব সময় যোগাযোগ রাখা হচ্ছে। এদিকে, কলেজের তিন শিক্ষার্থী করোনা শনা’ক্তের খবর পেয়ে বৃহস্পতিবার মাউশির উপপরিচালক প্রফেসর সমষ্কর চৌধুরী,

জেলা শিক্ষা অফিসার গিয়াস উদ্দিন পাটওয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আলী আশ্রাফ খান কলেজটি পরিদর্শন করেন। তারা স্বাস্থ্যবিধি মেনে ক্লাস পরিচালনায় সতর্ক থাকার জন্য নির্দেশ দেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.