কোপায় আমেরিকায় অংশ নেবে না ব্রাজিল

দেশের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়ার কথা থাকা কোপা আমেরিকায় হয়তো দেখা যাবে না ব্রাজিলকেই। কারন আসন্ন টুর্নামেন্টে অংশ নিতে চাইছে না দেশটির ফুটবলাররা। দিন কয়েক আগেই দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবল জানিয়েছিলো আর্জেন্টিনার বদলে ব্রাজিলে হবে কোপা আমেরিকার আসর।

ঠিক তার কিছু সময় পরই ব্রাজিলের প্রেসিডেন্টও জানিয়েছিলেন কোপা আয়োজনে প্রস্তুত তারা। কিন্ত বাঁধ সেধেছে দেশটির ইউরোপে খেলা ফুটবলাররা। দেশটিতে হতে যাওয়া কোপা আমেরিকায় অংশ নিতে অনাগ্রহী ব্রাজিল জাতীয় দলের ইউরোপীয় ক্লাবে খেলা খেলোয়াড়েরা;

এছাড়া দলের কোচিং স্টাফ থেকে শুরু করে সকল খেলোয়াড়দের সাথে সিবিএফ প্রেসিডেন্টের মনোমালিন্যর কথা উঠে এসেছে ইএসপিএন ব্রাজিলে। ইএসপিএন ব্রাজিল জানিয়েছে, “কোপা আমেরিকা ব্রাজিলে অনুষ্ঠিত হবে, তা একদিন আগে প্রেসিডেন্টের সঙ্গে মিটিংয়েও জানতোনা দলের কেউ;

দলের মতে খোদ সিবিএফ প্রেসিডেন্টই হয়তো খবর মিডিয়ার মাধ্যমে জেনেছে! ব্রাজিলের করোনা পরিস্থিতিতে অপরিকল্পিতভাবে এত বড় টুর্নামেন্ট আয়োজন শঙ্কার মনে করছেন কর্মকর্তা ও ফুটবলাররা।”

এ প্রসঙ্গে ব্রাজিল কোচ তিতে জানিয়েছেন, “বাছাইপর্বের দুইটি ম্যাচ শেষে তারা পুরো ব্যাপারটি নিয়ে মিডিয়ার সাথে কথা বলবে! অন্যদিকে সিবিএফ খেলোয়াড়দের সাথে আলোচনার চেষ্টা করছে।”

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.