ক্যারিয়ারে এই এক বোলারের বিপক্ষে খেলতে সমসা হয়: উইলিয়ামসন

সম্প্রতি টুইটারে ভক্তদের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন নিউজিল্যান্ডের ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসন।এই ডান হাতি ব‍্যাটসম‍্যান আইপিএল খেলার উদ্দেশ্যে ইতিমধ্যে পৌঁছে গেছেন সংযুক্ত আরব আমিরশাহিতে।আপাতত কোয়ারিন্টিনে আছেন তিনি।সম্প্রতি ফ‍্যানেদের সাথে আলাপে নানান প্রশ্নের জবাব দিয়েছিলেন তিনি।

কোয়ারিন্টিনে আছেন।হাতে তাই বিস্তর ফাঁকা সময়।এই অবসরে ফ‍্যানেদের নানান প্রশ্নের জবাবে উঠে এসেছে কেরিয়ার থেকে ব‍্যক্তিগত জীবন সম্পর্কিত নানান তথ্য।সেই সূত্রে এই কিউয়ি ব‍্যাটসম‍্যান জানিয়েছেন ক্রিকেট জীবনে মুখোমুখি হওয়া অন‍্যতম কঠিন বোলারের নাম।

এযাবৎ কারিয়ারে বিশ্বের তাবড় তাবড় বোলারদের মুখোমুখি হয়েছেন কেন।মিচেল জনসন, মিচেল স্টার্ক,কাগিসো রাবাদা,জসপ্রীত বুমরাহ,ডেল স্টেইনের মতো বিশ্বের তাবড় তাবড় বোলারদের মুখোমুখি হয়েছেন তিনি।এদের মধ্যে থেকে সবচেয়ে সমস্যার মুখোমুখি হয়েছিলেন কেন ডেল স্টেইনের বোলিংয়ের মুখোমুখি।

”বলা কঠিন, কারণ একাধিক পেসার বোলার রয়েছে।তবে একজনের কথা বলতেই হয় আলাদা করে।তিনি হলেন ডেল স্টেইন।ওর বিরুদ্ধে খেলাটা আমার কেরিয়ারের এক অনন্য অভিজ্ঞতা”। মন্তব্য উইলিয়ামসনের। এক্ষেত্রে ২০১৩ সালের একটি ঘটনার কথা উল্লেখ করেছেন কিউয়ি অধিনায়ক।

২০১৩ সালে ঘরের মাঠে একটি টেস্ট ম‍্যাচে সাউথ আফ্রিকার মুখোমুখি হয়েছিলেন সেইবার ।ডেল স্টেইনের ডেলিভারি সেইদিন এবডোমেন গার্ড ভেঙে দেয় উইলিয়ামসনের ! যন্ত্রণায় ভুগেছিলেন তিনি।পরবর্তী সময়ে সেই ভাঙা গার্ডে সই করে দেন কেন।এখনো সেটা মেমেন্টো হিসেবে রেখে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, এই দুই ক্রিকেটার আইপিএলে নিজের দলের হয়ে প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে।আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে এবারের আইপিএল।প্রথম ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স – চেন্নাই সুপার কিংস।স্টেইন খেলবেন রয়‍্যাল চ‍্যালেন্জার্স ব‍্যাঙ্গালোরের হয়ে অন‍্যদিকে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে নামবেন উইলিয়ামসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *