খবরটি ভুয়া, আমি ও সালমান খান এটি করিনি: শোয়েব

বলিউডের দুই মহাতারকা শাহরুখ খান ও সালমান খানের সঙ্গে বেশ ভালো সম্পর্ক রয়েছে পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতারের। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শাহরুখের দলে খেলায় তাদের সম্পর্ক আরো গভীর হয়। সেই আসর চলাকালীন সালমান খান-ক্যাটরিনার সঙ্গেও পার্টিতে যোগ দিয়েছেন শোয়েব, গেছেন সালমানের বাসাতেও।

সেই সময় একটি ঘটনা পত্রিকায় আসে। সেটিকে ভুয়া বলেছেন এই গতিদানব। সম্প্রতি ভারতের এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে দুই খানের সঙ্গে মধুর সম্পর্কের কথা জানিয়েছেন শোয়েব। সালমান ও শাহরুখের কাছ থেকে ছোট ভাইয়ের মতো আদর-যত্ন পেয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। তবে সালমানের সঙ্গে খালি গায়ে বান্দ্রার রাস্তায় দৌড়ানোর ব্যাপারটা অস্বীকার করেছেন তিনি।

শোয়েব বলেছেন, ‘বোম্বের (মুম্বাই) মানুষের সঙ্গে কথাবার্তা বলে আমার খুব ভালো লেগেছে। সালমান ও শাহরুখ খান ঠিক ছোট ভাইয়ের মতো যত্ন নিয়েছে আমার। আমি যখনই তাদের সঙ্গে আড্ডায় ছিলাম, তারা নিশ্চিত করেছে যে আমি যেন স্বাচ্ছন্দ্যে থাকতে পারি।’

তিনি বলেন, ‘আমরা সালমানের বাড়িতে ছিলাম। আমি, সালমান এবং ক্যাটরিনা। সালমানের বাসা ত্যাগ করার আগে সালমান আমাকে খাবার খেয়ে যেতে বলছিল। সালমান তো সালমানই, সে কোনোকিছু খালি দেখতে পারে না। আপনার হাত খালি দেখলে একটি ঘড়ি দেবে, পার্টিতে শার্ট নষ্ট হলে শার্ট দেবে।

সেদিনও তেমনিভাবে আমাকে একটি শার্ট দিয়েছিল। আমাদের দুজনের সাইজ একই ছিল এবং আমরা তার বাড়িতেই ছিলাম। এরপর আমরা খেলাম এবং বাকি সব শেষ করে আমি লাহোরে ফিরে যাই। পরদিন সকালে উঠে খবরে দেখলাম, সালমান খান এবং শোয়েব আখতার খালি গায়ে বান্দ্রায় দৌড়েছে।

এই দৌড়াদৌড়ির খবরটি ভুয়া।’ গতিদানব আরো বলেন, ‘পাকিস্তানে খবরটি ছড়িয়ে পড়ে। অথচ পুরো খবরটিই ভুয়া। এমন কোনো ঘটনা ঘটেনি যেখানে আমরা খালি গায়ে দৌড়েছি বা এমন কিছু করেছি। এই খবর দেখে শাহরুখ খানও আমাকে ফোন করেছিলেন।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.