খেলা দেখতে গিয়ে বাথরুমে যৌন হয়রানি করেন ট্রাম্প!

ডোনাল্ড ট্রাম্পের নামে এমন অভিযোগ নতুন নয়। তবে খেলার জগতেও যে তিনি যৌন হয়রানি করে দায়ী হবেন তা অজানাই ছিল এতদিন। প্রায় দুই দশক ধরে ‘অসুস্থ’ ও ‘নিপীড়িত’ বোধ করে অবশেষে ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন সেই নারী।

খেলা দেখতে গিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হাতে যৌন হয়রানির শিকার হয়েছেন এক নারী মডেল। ১৯৯৭ সালের ইউএস ওপেনের একটি ম্যাচ দেখতে গিয়েই ট্রাম্পের এমন আচরণের শিকার হয়েছিলেন বলে দাবি করেছেন সাবেক মডেল অ্যামি ডরিস।

দুই দশক ধরে ‘অসুস্থ’ ও ‘নিপীড়িত’ বোধ করা সেই নারী দ্য গার্ডিয়ানের কাছে বিশেষ এক সাক্ষাৎকারে এই অভিযোগ করেন। ১৯৯৭ সালের ৫ সেপ্টেম্বর প্রেমিক জেসন বিনের (ফ্যাশন ম্যাগাজিন প্রকাশক ও উদ্যোক্তা) সুবাদে ট্রাম্পের সঙ্গে দেখা হয় ডরিসের।

ট্রাম্পের আমন্ত্রণে ভিআইপি বক্সে ইউএস ওপেনের ম্যাচ দেখতে গিয়েছিলেন দুজনে। ম্যাচ চলাকালীন সময়ে ভিআইপি বক্সের বাথরুমের বাইরে তাকে যৌন হয়রানি করেছিলেন ট্রাম্প, এমনটাই দাবি করেছেন ডরিস। সে সময় ২৪ বছর বয়সী ছিলেন ডরিস।

তার দাবি, ট্রাম্প তাকে জোর করে চুমু খেয়েছিলেন, মুঠোতে হাত আটকে রেখেছিলেন যাতে ডরিস নড়তে না পারেন এবং আরও অনেক কিছুই করার চেষ্টা করেন। পুনর্নির্বাচনের অপেক্ষায় থাকা ট্রাম্প তার আইনজীবীদের মাধ্যমে ডরিসের এমন অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন। তবে ডরিস, সেদিনের ঘটনার প্রমাণ হিসেবে ইউএস ওপেনের সেদিনের টিকিট ও ট্রাম্পের সঙ্গে তোলা ছয়টি ছবি দেখিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *