গোলাম রাব্বানীর ওপর হামলা, গ্রেফতার ২

চতুর্থ ধাপের নির্বাচনে মাদারীপুরের রাজৈর উপজেলার একটি কেন্দ্রে অবরুদ্ধ ছিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। পরে তাকে বিজিবি উদ্ধার করে। এ সময় তাকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ প্রার্থী মোশারফ হোসেনের সমর্থকরা।

মাদারীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ওপর হামলার মামলায় প্রধান আসামিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে মাদারীপুর রাজৈর উপজেলা ইশিবপুর ইউনিয়নের গ্যংকান্দি শাখারপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন ইশিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোশারফ মোল্লার ছেলে ও মামলার প্রধান আসামি সোহেল মোল্লা ও একই এলাকার জহিরুল মাতুব্বর।রাজৈর থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা নাজমুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার রাতে অভিযোগ মামলা হিসেবে নেওয়ার পর থেকেই আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলায় ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৩০ থেকে ৪০ জনকে আসামি করা হয়। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে হামলার মূল হোতা নবনির্বাচিত চেয়ারম্যানকে বাদ দিয়ে পুলিশ মামলা নিয়েছে বলে অভিযোগ করেছেন বাদী গোলাম রাব্বানীর বাবা এম এ রশীদ আজাদ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.