চলুন ভারতের বিরুদ্ধে আরেকটি যু’দ্ধ ঘোষণা করি: জাফরুল্লাহ

ভারত নজর দিয়েছে কীভাবে বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করা যায়। আর সেই কারণে আন্তর্জাতিক নিয়মাবলী না মেনে পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দিয়েছে। তারা সুকৌশলে আমাদের দেশের দুই নেত্রীকে বন্দী করে রেখেছে। বেগম খালেদা জিয়াকে গুলশানে এবং শেখ হাসিনাকে আমলার দ্বারা আবদ্ধ করে রেখেছে।

বললেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।জাতীয় প্রেসক্লাবের সামণে রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ও মুক্তিযু’দ্ধ প্রজন্মের উদ্যোগে আয়োজিত এক মানবন্ধনে আজ বৃহস্পতিবার তিনি একথা বলেন।তিনি আরও বলেন, ভারত বাংলাদেশের জনগণকে বিচ্ছিন্ন করতে চায়। তাদেরকে একটি ফাইনাল ওয়ার্নিং দেয়া উচিত।

তিনি বলেন, ভারত বাংলাদেশের জনগণকে বিচ্ছিন্ন করতে চায়। কিন্তু আমাদেরকে ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে। এভাবে চলতে পারে না। তাদেরকে একটি ফাইনাল ওয়ার্নি দেয়া উচিৎ। চলুন সবাই ঐক্যবদ্ধভাবে ভারতের বিরুদ্ধে আরেকটি যু’দ্ধ ঘোষণা করি।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি নুরুল হক নুর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *