চার দিন আগেই ঢাকায় পা রাখলেন দুই কিউই ক্রিকেটার

লন্ডন থেকে ঢাকায় পা রেখেছেন নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার কলিন ডি গ্রান্ডহোম এবং ফিন অ্যালেন। ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্ট ‘দ্যা হান্ড্রেড’ খেলে বাংলাদেশের মাটিতে পা রাখেন তারা। সকাল ৮টা ৪৩ মিনিটে এই দুই কিউই ক্রিকেটারকে বহনকারী এমিরেটসের ফ্লাইটটি লন্ডনের হিথরো বিমান বন্দর থেকে দুবাই হয়ে হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। টম লাথামের নেতৃত্বাধীনে দলটির বাকি সদস্যদের বাংলাদেশের পৌছানোর কথা রয়েছে ২৪ আগস্ট। তার আগে কোভিড প্রটোকল পর্যবেক্ষণে নিউজিল্যান্ড থেকে বাংলাদেশে এসেছে পর্যবেক্ষক দল। দুই সদস্যের এই পর্যবেক্ষক দলে আছেন একজন কোভিড প্রটোকল ম্যানেজার এবং একজন নিরাপত্তা বিষয়ক কর্মকর্তা।

গত মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে বাংলাদেশে এসে পৌঁছান তারা। বর্তমানে রাজধানীর একটি অভিজাত হোটেলে তিনদিনের কোয়ারেন্টিন পালন করছেন তারা। কোয়ারেন্টাইন শেষে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে বাংলাদেশের তৈরি করা কোভিড প্রোটোকল এবং সুরক্ষার বিষয়গুলো নিয়ে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে প্রতিক্রিয়া জানাবে। এরপরই আসবে নিউজিল্যান্ড দল।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.