চিলির বিপক্ষে আর্জেন্টিনার শক্তিশালী একাদশ

স্পোর্টস ডেস্ক: ল্যাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে আগামীকাল ভোরে মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ চিলি।চিলির বিপক্ষে এই ম্যাচের জন্য আর্জেন্টিনার একাদশ নিশ্চিত করেছে দলটির কোচ স্কালোনি। দলে গোলকিপার হিসেবে আছেন ইংলিশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত খেলা

এমিলিয়ানো মার্তিনেজ এবং ডিফেন্সে আছেন দুর্দান্ত খেলা রোমেরো।রোমেরোর সঙ্গে আরও আছেন টাগলিয়াফিকো, মার্তিনেজ ও ফয়েথ। মিডফিল্ডে আছেন পারেদেস, ওকাম্পাস এবং ডি পল। আর আক্রমন ভাগে আছেন ডি মারিয়া, মেসি এবং লাউটারো।

আরও পড়ুন:>ওয়ালেশের বিপক্ষে বড় জয় ফ্রান্সের, পেনাল্টি মিস বেনজামার ইউরোর আগে নিজেদের ঝালাই করে নিতে ম্যাচ খেলা শুরু করেছে ইউরোপের দলগুলো। তেমনি এক প্রীতি ম্যাচে গতরাতে মুখোমুখি হয়েছিল ফ্রান্স ও ওয়ালেশ। ম্যাচে ওয়ালেশকে ৩-০ গোলে হারিয়েছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা।

ওয়ালেশের বিপক্ষে এই ম্যাচ দিয়েই দীর্ঘদিন পর ফ্রান্সের জার্সি গায়ে মাঠে ফিরেছেন রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার করিম বেনজামা। তবে গোল পাননি তিনি। দলের হয়ে গোল তিনটি আসে এমবাপ্পে, গ্রীজম্যান ও দেম্বেলের পা থেকে।

ম্যাচের ২৫ মিনিটে নিকো উইলিয়ামস লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় ওয়ালেশ। সেই সঙ্গে পেনাল্টি পায় ফ্রান্স যা মিস করেন বেনজামা। ৯ মিনিট পর এমবাপ্পের গোলে এগিয়ে যায় ফ্রান্স।বিরতির পর ৪৭ মিনিটে গ্রীজম্যান এবং ৭৯ মিনিটে বদলি হিসেবে নামা দেম্বেলে গোল করে ফ্রান্সের বড় জয় নিশ্চিত করেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.