চুক্তি বাতিল করে মাশরাফির উকিল নোটিশ

স্পোর্টস ডেস্ক: গত এপ্রিলে দুই বছরের জন্য এসপিসি গ্রুপের শুভেচ্ছাদূত হয়েছিলেন মাশরাফি বিন মর্তুজা। ‘ভুল ব্যাখ্যা’ দেওয়ার অভিযোগ এনে দুই মাসের মাথায় তাদের সঙ্গে চুক্তি বাতিল করলেন বাংলাদেশে জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

চুক্তি অনুযায়ী মাশরাফির ছবি এবং ধারণকৃত ভিডিও ব্যবহার করার বিনিময়ে নড়াইলে ১০০টি সিসিটিভি স্থাপন ও বিভিন্ন সামাজিক উন্নয়নে কাজ করার কথা এসপিসি গ্রুপের। চুক্তির সময় প্রতিষ্ঠানটি নিজেদের ব্যবসার ধরণ সম্পর্কে ভুল ধারণা দিয়েছিল মাশরাফিকে।

মাল্টি লেভেল (এমএলএম) পদ্ধতিতে ব্যবসা করে আসছে এসপিসি গ্রুপ। চুক্তি বাতিলের পাশাপাশি মাশরাফি সাধারণ মানুষকে অনুরোধ জানিয়েছেন, যেন তারা প্রতিষ্ঠানটির সাথে সম্পৃক্ত না হন।

গতকাল (১ জুন) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে মাশরাফি লেখেন, গত এপ্রিলে এসপিসি গ্রুপ নামক একটি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হয়েছিলাম। তাদের সঙ্গে আমার চুক্তি ছিল, ‘শুভেচ্ছা দূত’ হিসেবে তারা তাদের প্রতিষ্ঠানের প্রচারে আমার ছবি ও ধারণকৃত ভিডিও ব্যবহার করতে পারবে। সম্প্রতি জানতে পেরেছি, তাদের প্রতিষ্ঠান সম্পর্কে যে ধারণা আমাকে দেওয়া হয়েছিল, তাদের ব্যবসার ধরন সে রকম নয়।’

‘দুই বছরের চুক্তি থাকলেও তাদের সম্পর্কে জানার পর দুই মাসের মধ্যেই সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যেই উকিল নোটিশ পাঠিয়েছি। আনুষ্ঠানিকভাবে চুক্তি শেষ করার আইনী প্রক্রিয়া এগিয়ে নিচ্ছি। সবাইকে অনুরোধ করব, আমার নাম বা ছবি দেখে বিভ্রান্ত হয়ে এই প্রতিষ্ঠানের সঙ্গে না জড়াতে।’ যোগ করেন মাশরাফি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.