চেন্নাইকে অল্প রানেই আটকে দিল পাঞ্জাব

কঠিন সমীকরণে আজ মাঠে নামে পাঞ্জাব। চেন্নাইয়ের সাথে জয় ব্যতিত অন্য কোনো পথ নাই তাদের। আর সেই গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল। ম্যাচে প্রথম থেকেই নিজেদের বানিয়ে খেলতে থাকে পাঞ্জাব।

মোহাম্মদ শামি এবং আর্শদীপ সিং বোলিং তোপে ৩২ রানেই ৩ উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় চেন্নাই। কিন্তু এক প্রান্ত এগিয়ে রেখে মাঠে জমাট বেধে খেলতে থাকেন ডু প্লেসিস। তার ৫৫ বলে ৭৬ রানের ইনিংসই চেন্নাইকে ১৩৪ রানের পুঁজি এনে দেয়।

ষষ্ঠ উইকেট জুটিতে রবীন্দ্র জাদেজার সঙ্গে ৭.৩ ওভারে ৬৭ রান যোগ করেছেন ডু প্লেসি। যেখানে জাদেজার অবদান মাত্র ১৫ রান। ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে ৮ চার ও ২ ছয়ের মারে ৫৫ বলে ৭৬ রান করেছেন ডু প্লেসি। গাইকদ (১২), মইন আলী (০) এবং অধিনায়ক ধোনি (১২) ব্যর্থ হওয়ায় বড় সংগ্রহ করতে ব্যর্থ হয় চেন্নাই।

শেষ দিকে জাদেজার ১৭ বলে ১৫ রান এবং ব্রাভোর ২ বলে ৪ রানের উপর ভর করে চেন্নাই এই সংগ্রহ পায়। পাঞ্জাবের লক্ষ ১৩৫ রান। পাঞ্জাবের হয়ে ক্রিস জর্ডান এবং আর্শদীপ সিং নেন ২ টি করে উইকেট। এছাড়াও রবি বিষ্ণুই এবং মোহাম্মদ শামি নেন একটি করে উইকেট।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.