জেনেনিন ক্রিকেটারদের কে কোথায় ঈদ উদযাপন করবেন

আর মাত্র ১ দিন। মুসলিমদের দ্বিতীয় বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আজহা সোমবার (১২ আগস্ট) দেশব্যাপী পালন করা হবে। ঈদের ছুটিতে নাড়ির টানে বাড়ি ফিরছেন রাজধানীবাসী। আত্ত্বীয় সজনদের সাথে ঈদ করায় সবার একমাত্র লক্ষ্য।

এদিকে এর গত ঈদুল ফিতর বাংলাদেশ ক্রিকেট দল কাটিয়েছিল ইংল্যান্ডে কারণ চলছিল বিশ্বকাপ ক্রিকেট আসর। কিন্তু সামনে কোনো সিরিজ না থাকায় আপাতত ব্যস্ততা নেই ক্রিকেটারদের। বাংলাদেশের পরবর্তী সিরিজ আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে। আর তার জন্য ক্যাম্প হবে ঈদের পর ১৯ আগস্ট থেকে।

তাই এবার অধিকাংশ ক্রিকেটার পরিবার পরিজনের সাথে গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করবেন। টাইগার সাবেক অধিনায়ক ও উইকেট রক্ষক মুশফিকুর রহিম গ্রামের বাড়ি বগুড়ায় ঈদুল ফিতর উদযাপন করবেন।

আর অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ যাবেন তার গ্রামের বাড়ি ময়মনসিংহে। এছাড়া মোসাদ্দেক সৈকত ও ইদ করবেন ময়মনসিংহে। এদিকে তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ গ্রামের বাড়ি খুলনায় এবং কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান সাতক্ষীরায় নিজের বাড়িতে ঈদ উদযাপন করবেন। আর সাব্বির থাকবেন বগুড়াতে।

পেসার রুবেল হোসেন বাগেরহাট এবং আবু জায়েদ রাহি সিলেটে নিজের গ্রামের বাড়িতে পরিবারের সাথে ঈদ উদযাপন করবেন বলে জানা গিয়েছে।অন্যদিকে টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং ওপেনার তামিম ইকবাল ঢাকাতেই ঈদুল ফিতর উদযাপন করবেন বলে জানা গেছে।

আর বাংলাদেশের টেস্ট ও টি২০ অধিনায়ক অলরাউন্ডার সাকিব আল হাসান হজ পালন করতে সৌদি আরব গেছেন।উল্লেখ্য, ঈদের ছুটি শেষে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।আগামী ৩১ আগস্ট বাংলাদেশে আসবে আফগানরা। ৫-৯ আগস্ট চট্রগ্রামে হবে একমাত্র টেস্ট। টেস্ট শেষে জিম্বাবুয়ে ক্রিকেট দলকে নিয়ে হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*