জেল থেকে রায়হানের স্ত্রীকে বিয়ের প্রস্তাব এসআই আকবরের! (ভিডিও)

সিলেটে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নি’র্যা’তনে নি’হ’ত যুবক রায়হান আহমদ হ-ত্যা মা’ম’লার প্রধান আ’সামি পুলিশের বরখাস্তকৃত এসআই আকবর নি’হ’ত রায়হানের স্ত্রীকে বিয়ে করার প্রস্তাব দিয়েছেন। এর আগে রায়হানের মায়ের পায়ে ধরে ক্ষমা চেয়েছিলেন রায়হানের ঘা’ত’ক আকবর।

নি’হ’ত রায়হানের মা একটি ফেসবুক পেইজে সাক্ষাৎকার দিতে গিয়ে এ তথ্য জানান। শনিবার তাকে এই প্রস্তাব দেওয়া হয়। এই ভিডিওটি সামাজিক যোগাযোগ ভাইরাল হয়ে যায়। নি’হ’ত রায়হানের মা একটি ফেইসবুক পেইজের লাইভে জানান, প্রশাসনের এক ব্যক্তিকে দিয়ে আমার বউমাকে সে বিয়ে করার প্রস্তাব পাঠায়।

পাশাপাশি আমার বউমা, নাতি, ও আমার ভরণপোষণের দায়িত্ব নিবে বলে জানায়। আমি তার প্রস্তাব ঘৃ’ণাভ’রে প্র’ত্যাখ্যান করেছি। তিনি বলেন, আদালতে আসার পর সে আমার কাছে পা ধরে মাফ চেয়ে সমঝোতার প্রস্তাব দেয়। এর আগে গত বছরের ১১ অক্টোবর রাত ৩টার দিকে রায়হানকে সিলেট কোতোয়ালি থা’নার বন্দরবাজার ফাঁ’ড়িতে তুলে নিয়ে নি’র্যা’তন করা হয় বলে অভিযোগ পাওয়া যায়।

নি’র্যা’ত’নে রায়হান মা’রা যান। এ ঘটনায় তার স্ত্রী তাহমিনা আক্তার তান্নি পরদিন হেফাজতে মৃ’ত্যু (নিবারণ) আইনে মা’ম’লা করেন। আকবর প্রতিবেশি দেশ ভারতে পালিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি তার। বর্তমানে সে জে’লে আছে।

২০২০ সালের ১১ অক্টোবর ভোরে সিলেট নগরের আখালিয়ার এলাকার বাসিন্দা রায়হান আহমদকে (৩৩) কাষ্টঘর এলাকা থেকে ধরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নিয়ে নি’র্ম’ম নি’র্যা’তন করেন ফাঁ’ড়ির ই’নচার্জ এসআই আকবর হোসেন ভুঁইয়াসহ পুলিশ সদস্যরা। পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃ’ত্যু হয়। হ-ত্যা’র পরদিন ১২ অক্টোবর তার স্ত্রী তাহমিনা আক্তার তান্নী বাদী হয়ে কো’তোয়ালি থা’নায় একটি হ-ত্যা মাম’লা করেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.