টস জিতে আগে ফিল্ডিংয়ে মুশফিক-কায়েসরা

এইচপি ও ‘এ’ দলের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ‘এ’ দলের অধিনায়ক মুমিনুল হক। এই ম্যাচে ‘এ’ দলের হয়ে খেলছেন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন ও মোসাদ্দেক হোসেন। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ‘এ’ দল ও এইচপি দল।

‘এ’ দলের নেতৃত্বে আছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক ও এইচপি দলের নেতৃত্বে আছেন যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলি। টস হেরে আগে ব্যাটিং করতে নেমেছেন আকরবের দল। এ দলের পক্ষে খেলছেন মুশফিকুর রহিম।

রুবেল হোসেন স্কোয়াডে থাকলেও একাদশে নেই তিনি। একাদশে পেসার হিসেবে আছেন শহিদুল ইসলাম ও কামরুল ইসলাম রাব্বি। আরও আছেন মোসাদ্দেক হোসেন, ইমরুল কায়েস, তাইজুল ইসলাম, নাঈম হাসানরা। উইকেটরক্ষক হিসেবে আছেন ইরফান শুক্কুর।

এইচপি দলে খেলছেন বিশ্বকাপ স্কোয়াডের শামীম হোসেন পাটোয়ারি। বিশ্বকাপ সফরের স্ট্যান্ডবাই তালিকায় থাকা আমিনুল ইসলাম বিপ্লবও আছেন এইচপি একাদশে। এই একাদশে পেসার হিসেবে আছেন রেজাউর রহমান রাজা ও সুমন খান।

‘এ’ দলের একাদশ : মুমিনুল হক (অধিনায়ক), ইমরুল কায়েস, নাজমুল হোসেন, ইরফান শুক্কুর, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, শহিদুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম ও মুশফিকুর রহিম।

এইচপি একাদশ : আকরব আলি (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, শাহাদাত হোসেন দীপু, তৌহিদ হৃদয়, শামীম হোসেন পাটোয়ারি, আমিনুল ইসলাম বিপ্লব, সুমন খান, তানভীর ইসলাম ও রেজাউর রহমান রাজা।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.