টাকা ফেরতের দাবিতে ই-অরেঞ্জ গ্রাহকদের মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ

ই-কমার্স প্রতিষ্টান ই-অরেঞ্জে বিনিয়োগ করা টাকা ফেরতের দাবিতে বৃহস্পতিবার সকালে বাণিজ্য মন্ত্রণালয়ে স্মারকলিপি দিতে যাওয়ার সময় পুলিশের বাধার মুখে পড়েন গ্রাহকরা। পরে গ্রাহকরা বি’ক্ষোভ মি’ছিল নিয়ে প্রেস ক্লাব থেকে মৎস্যভবন গেলে পুলিশ তাদের লা’ঠিচা’র্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় অন্তত ১০ জন আ’হ’ত হয়েছেন।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ দুই’জনকে আটক করে। মি’ছিলে তারা পুলিশ কর্মকর্তা সোহেল রানা ও মাশরাফির বিরুদ্ধে স্লোগান দেন। এছাড়া বাণিজ্য মন্ত্রণালয় ও ই-কমার্সের বিরুদ্ধেও স্লোগান দেন ই-অরেঞ্জ গ্রাহকরা। এর আগে সেখানে তারা মানববন্ধন করেন। এসময় পুলিশির সাথে বাগবিতণ্ডার এক পর্যায়ে পুলিশ ও গ্রাহকদের মধ্যে সং’ঘ’র্ষ বাধে।

এসময় পুলিশ বিক্ষু’ব্ধ ই-অরেঞ্জ গ্রাহকদের ধাওয়া দিয়ে ও লা’ঠিপে’টা করে সড়ক থেকে সরিয়ে দেয়। এর আগে সকাল সাড়ে ১০টা থেকে প্রেস ক্লাবের সামনে অবস্থান নেন ই-অরেঞ্জ গ্রা’হকরা। সেখানে ভুক্তভোগী কেন্দ্রীয় কমিটির ব্যানারে তারা মানববন্ধন করেন। এ সময় কমিটির আহ্বায়ক আফজাল হোসেন দাবি দাওয়া তুলে ধরেন।আন্দো’লনকারীরা জানান, মি’ছিলে পুলিশের লাঠি’চার্জে তাদের প্রায় ১০ জন আ’হ’ত হয়ে’ছেন।

পরে পুলিশ তাদের দুই জনকে আ’টক করে। এ বিষয়ে ই-অরেঞ্জ ভুক্তভোগী কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আফজাল হোসেন বলেন, পুলিশ আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হা’ম’লা করেছে। আমাদের ১০ জন এতে আ’হ’ত হয়েছে। আ’টক করা হয়েছে কয়েকজনকে। আমরা নতুন করে কর্মসূচি দেব।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.