টিকিটের দাম নিয়ে সিদ্ধান্ত নিল বিমান

প্রবাসীদের সুবিধার জন্য মধ্যপ্রাচ্যগামী ফ্লাইটের টিকিটের দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। মঙ্গলবার (৪ জানুয়ারি) বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১৬ জানুয়ারি তারিখ থেকে মধ্যপ্রাচ্যের জেদ্দা, রিয়াদ, দাম্মাম, দুবাই ও আবুধাবি রুটে আসন খালি থাকা সাপেক্ষে, নতুন টিকেট কেনার ক্ষেত্রে কমানো সর্বোচ্চ ভাড়ার স্তর কার্যকর হবে।

তবে আগের মতো ভাড়ার নিম্ন স্তর চালু থাকবে। বিজ্ঞপ্তিতে বিমান কর্তৃপক্ষ জানায়, ঢাকা-জেদ্দা রুটে ইকোনমি ক্লাসের প্রতিটি টিকেটের সর্বোচ্চ ভাড়া ট্যাক্সসহ ৭২ হাজার ৪৫৫ টাকা থেকে কমিয়ে ট্যাক্সসহ ৬৪ হাজার ৮২০ টাকা নির্ধারণ করা হয়েছে।

ঢাকা-রিয়াদ ও দাম্মাম রুটে ইকোনমি ক্লাসের একমুখী সর্বোচ্চ ভাড়া ট্যাক্সসহ ৭০ হাজার ৭৫৮ টাকা থেকে কমিয়ে ট্যাক্সসহ ৬৩ হাজার ১২৩ টাকা করা হয়েছে। এ ছাড়া, ঢাকা-দুবাই রুটে ইকোনমি ক্লাসের একমুখী সর্বোচ্চ ভাড়া ট্যাক্সসহ ৭৫ হাজার ৫০৮ টাকা থেকে কমিয়ে ট্যাক্সসহ ৬২ হাজার ৭৮৪ টাকা নির্ধারণ করা হয়েছে।

ঢাকা-আবুধাবি রুটে ইকোনমি ক্লাসের একমুখী সর্বোচ্চ ভাড়া ট্যাক্সসহ ৬৭ হাজার ২৫ টাকা থেকে কমিয়ে ট্যাক্সসহ ৫৮ হাজার ৫৪২ টাকা নির্ধারণ করা হয়েছে। উল্লেখ্য, প্রতিটি টিকেটের সঙ্গে ৭ হাজার ৬৪৪ থেকে ৯ হাজার ৬৮০ টাকা পর্যন্ত ট্যাক্স যুক্ত আছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.