টিম হোটেলে মুস্তাফিজ, অপেক্ষা সাকিবের

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ দলের টিম হোটেলে পৌঁছেছেন পেসার মুস্তাফিজুর রহমান। বাংলাদেশ দল আরব আমিরাতে পৌঁছালে মুস্তাফিজ পাবেন দলের সঙ্গ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুস্তাফিজ খেলছিলেন রাজস্থান রয়্যালসের হয়ে।

বিশ্বকাপে অংশ নিতে মুস্তাফিজ রাজস্থান রয়্যালসকে বিদায় জানিয়ে জাতীয় দলের সাথে যোগ দিতে চলেছেন। আইপিএল শেষ করে বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে মুস্তাফিজ সস্ত্রীক টিম হোটেলে উঠেছেন। আবুধাবিতে বাংলাদেশ দল খেলবে বিশ্বকাপের আনুষ্ঠানিক দুটি প্রস্তুতি ম্যাচ।

দল সাকিবের অপেক্ষায় থাকলেও মুস্তাফিজের মত তিনিও দলের সাথে যোগ দেবেন আরব আমিরাতেই। দলীয় সূত্র বিডিক্রিকটাইমকে নিশ্চিত করেছে বিষয়টি। আইপিএলের জন্য সাকিব ও মুস্তাফিজকে ৭ অক্টোবর পর্যন্ত অনাপত্তিপত্র বা এনওসি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দলের সাথে যোগ দিতে মুস্তাফিজকে অপেক্ষা করতে হবে ১২ অক্টোবর পর্যন্ত। ১০ অক্টোবর ওমান থেকে আবুধাবিতে গিয়ে বাংলাদেশ দল এক দিনের কোয়ারেন্টিন পালন করবে। কোয়ারেন্টিন শেষে ১২ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। মুস্তাফিজ এই ম্যাচ থেকেই থাকবেন দলের সঙ্গে।

১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলে টাইগাররা আবারও ওমানে ফিরবে। তার আগেই সাকিব যোগ দেবেন দলের সাথে। আগামী ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। প্রথম পর্বে মাহমুদউল্লাহ রিয়াদদের বাকি দুই প্রতিপক্ষ স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.