ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল বাস

আজ সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর উপজেলার রেল ক্র’সিংয়ে বাস ও ট্রেনের সঙ্গে সং’ঘ’র্ষে বাসের চার যাত্রী নি’হ’ত হওয়ার খবর পাওয়া গেছে। আজ রবিবার ২৬ ডিসেম্বর সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, বাস-ট্রাক সংঘ’র্ষে চারজন নি’হ’ত হ’য়েছেন।

তাদের ম’রদে’হ উ’দ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, দুর্ঘ’টনাকব’লিত বাসের উদ্ধা’রকাজ চলমান। ভেতরে কোনো ম’রদে’হ আছে কি না দেখা হচ্ছে। ঢাকা-নারায়ণগঞ্জ লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

তবে তাৎক্ষণিকভাবে নি’হ’তদের পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, দুজনের লা’শ উদ্ধার করা হয়েছে। একজনের একটি পা উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: মানুষ আনন্দমুখর পরিবেশে ভোট দিয়েছে: ইসি সচিব চতুর্থ ধাপে ৮৩৮টি ইউনিয়ন পরিষদ ও তিনটি পৌরসভা নির্বাচন রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এখন চলছে গণনা।

চতুর্থ ধাপে ৩৮টি ইউনিয়ন পরিষদ ও তিন পৌরসভার ভোটগ্রহণ ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। বাকি ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়েছে। একইসঙ্গে নির্বাচনের সার্বিক পরিস্থিতির লক্ষ্যে মনিটরিং সেল গঠন করা হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন সচিবালয়ের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ইসি সচিব দাবি করেন, শুধু চতুর্থ ধাপের নির্বাচনই নয়, আগের তিন ধাপসহ প্রতিটি ধাপের নির্বাচন সুষ্ঠু হয়েছে। চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আনন্দমুখর পরিবেশে মানুষ ভোট দিয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) সচিব হুমায়ুন কবীর খোন্দকার।

ইসি সচিব বলেন, চতুর্থ ধাপে মোট ৮৩৬টি ইউনিয়নে ভোট হয়। এরই মধ্যে শেষ হয়েছে ভোটগ্রহণ। এখন গণনা চলছে। এছাড়া প্রিজাইডিং অফিসারদের নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় ১৫টি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে। আমাদের মোট ভোটকেন্দ্র ছিল ৯ হাজার ২২৪টি।

সেই হিসেবে স্থগিত ভোট কেন্দ্রের হার .০১৬ শতাংশ। তিনি বলেন, আমি খোঁজ বিভিন্নভাবে নিয়েছি। সব মিলিয়ে এ নির্বাচন সুষ্ঠু হয়েছে, আনন্দ মুখর পরিবেশে ভোট হয়েছে। জনগণের সম্পৃক্ততা ছিল। তাই ভোটারদের উপস্থিতি আমরা ৭০ শতাংশের বেশি আশা করছি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.