ট্রেন্ট বোল্টের চোখে বিশ্বের সেরা পাঁচ বোলার যারা

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ভক্ত-সমর্থকদের সাথে আলাপচারিতার লক্ষ্যে একটি প্রশ্নোত্তর সেশনের আয়োজন করেন ট্রেন্ট বোল্ট। সেখানেই ভক্তদের করা প্রশ্নের বদৌলতে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন কিউই পেসার। বর্তমানে খেলছেন এমন পেসারদের মধ্যে বেছে নিয়েছেন পাঁচজনকে।

তাছাড়াও নিজের আদর্শ হিসেবে নাম জপেছেন পাকিস্তানি কিংবদন্তি পেসার ওয়াসিম আকরামের। বোল্টের বেছে নেওয়া বর্তমানে প্রিয় পাঁচ পেসারের মধ্যে প্রথম দুইজনই নিউজিল্যান্ডের। প্রিয় পাঁচে জায়গা পেয়েছেন দুই দক্ষিণ আফ্রিকান ও একজন অস্ট্রেলিয়ান পেসার।

কিউই পেসারের বর্তমানে প্রিয় পাঁচ পেসার হলেন নেইল ওয়াগনার, টিম সাউদি, কাগিসো রাবাদা, প্যাট কামিন্স ও ডেল স্টেইন। তবে ভিন্ন এক প্রশ্নে নিজের সবচেয়ে প্রিয় পেসার হিসেবে ‍উল্লেখ করেছেন দক্ষিণ আফ্রিকান গতি তারকা ডেল স্টেইনের নাম।

এদিকে বোলিংযে নিজের আদর্শ কে জানাতে গিয়ে আলাদা করে ‍তুলে ধরেছেন পাকিস্তানি কিংবদন্তি পেসার ওয়াসিম আকরামের নাম। ৩১ বছর বয়সী বাঁ-হাতি এই পেসার বলেন, ‘অনেকেই আমার আদর্শ তবে এই ব্যক্তি (ওয়াসিম আকরাম) অবশ্যই আমাকে বল সুইং করানোর ক্ষেত্রে সবচেযে বেশি অনুপ্রাণিত করেছেন। তার মতো করে বল সুইং করাতে পারেনি আর কেউই।’

নিজের পছন্দের ব্যাটসম্যান সম্পর্কে জানাতে গিয়ে বোল্ট বলেন, ‘আজকে রাতে এটাই সবচেয়ে জনপ্রিয় প্রশ্ন। আমার অনেক প্রিয় ব্যাটসম্যান আছে তবে ক্রিস গেইল সবার উপরে থাকবে। সবসময় ভালোবাসি ক্রিস গেইলকে বল করার সুযোগ পেতে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*