ঢাকায় জিম্বাবুয়ে দল

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে এসে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। শনিবার বিকেল ৫টায় এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছে ক্রেইগ আরভিনের দল।এবার বাংলাদেশের মাটিতে একটি টেস্ট, তিনটি ওয়ানডে আর দুটি টি-টোয়েন্টি খেলবে জিম্বাবুয়ে।

সিরিজের একমাত্র টেস্টটি মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ২২ ফেব্রুয়ারি।তার আগে অবশ্য একটি প্রস্তুতি ম্যাচও খেলবে সফরকারিরা। দুই দিনের প্রস্তুতি ম্যাচটি হবে ১৮-১৯ ফেব্রুয়ারি। তবে প্রস্তুতি ম্যাচের ভেন্যু ও প্রতিপক্ষ এখনও ঠিক হয়নি।

টেস্টের পর ওয়ানডে সিরিজ হবে সিলেটে। ১ মার্চ সিরিজের প্রথম ওয়ানডে। পরের দুই ম্যাচ ৩ ও ৬ মার্চ। ওয়ানডে সিরিজের পর দুই ম্যাচের টি-টোয়ন্টি সিরিজ খেলতে আবারও ঢাকায় ফিরবে দুই দল।৯ মার্চ মিরপুরে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি একই ভেন্যুতে ১১ মার্চ।

জিম্বাবুয়ে স্কোয়াড: ব্রেন্ডন টেইলর, ক্রিস এমপফু, রেগিজ চাকাবা, টিমিচেন মারুমা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), কেভিন কাসুজা, টিনোটেন্ডা মুতুমবদজি, সিকান্দার রাজা, কার্ল মুমবা, ডোনাল্ড তিরিপানো, প্রিন্স মাসভাউরে, ভিক্টর নিয়াওচি, এইন্সল এনডলভু, চার্লটন তিসুমা এবং ব্রায়ান মুদজিনগানইয়ামা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*